ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনে যত ছাড় প্রযুক্তি পণ্যে

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২২, ১৪:৫৮

গত কয়েক বছর ধরে দারাজের ১১.১১ ক্যাম্পেইনে কেনাকাটার ধুম লেগেছে প্রযুক্তি বাজারে। অনলাইনে দেশের সবচেয়ে বড় মার্কেট প্লেস দারাজ বাংলাদেশের এই আইকনিক ক্যাম্পেইনে প্রযুক্তি পণ্যতে থাকে নানা ধরনের ডিসকাউন্ট, অফার এবং সুবিধা। অনেকে এই ক্যাম্পেইন থেকে পছন্দের এবং প্রয়োজনীয় প্রযুক্তি পণ্য কিনতে অপেক্ষা পর্যন্ত করে। কেননা, কম-বেশি যে দামেরই পণ্য হোক, এই অফারের আওতায় থাকা পণ্য কিনলে অথোরাইজড পণ্যে সুবিধা মেলে।

যাইহোক, সময় এখন ভিডিও কনটেন্ট, শর্ট ভিডিও, টিকটক, লাইকি, রিলের। তাই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভালো রেজুলেশনের ছবির পাশাপাশি ভিডিও কনটেন্টের চাহিদা বেশ। অ্যাকশন ক্যামেরা থেকে শুরু করে গিম্বল কিংবা প্রয়োজনীয় এক্সেসরিস যদি কিনেন তাহলে আপনার জন্য বেস্ট অপশন হবে দারাজের ১১.১১ আইকনিক এই ক্যাম্পেইন।

১১ নভেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি চলবে ২১ নভেম্বর পর্যন্ত। তবে ১১.১১ ক্যাম্পেইনের বিশাল ডিসকাউন্ট অফারের সুবিধা স্টক থাকা পর্যন্ত ক্রেতারা পাবেন।

ঝিউন: প্রযুক্তি ব্র্যান্ড ঝিউন সারাবিশ্বে বেশ পরিচিত একটি নাম। বাংলাদেশেও ঝিউন পণ্যের চাহিদা বেশ। যারা ঝিউনের ক্যামেরা গিম্বল, মোবাইল গিম্বল, ক্রেনের স্টার্ন্ডাড বা কম্বো প্যাকেজ কিংবা ঝিউন লাইট কিনতে চান তারা দারাজের ১১.১১ আইকনিক ক্যাম্পেইন থেকে ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে কিনতে পাবেন। কারণ প্রযুক্তি ব্র্যান্ড ঝিউন বাংলাদেশ সাশ্রয়ী দামে গুণগত মান সম্পন্ন অথোরাইজড পণ্য দিচ্ছে। দারাজ থেকে ঝিউনের পণ্য কিনতে চাইলে অবশ্যই দারাজের ঝিউন ফ্ল্যাগশিপ স্টোর থেকে পণ্য কিনতে হবে। দারাজের ঝিউন ফ্ল্যাগশিপ স্টোর থেকে ব্র্যান্ডটির পণ্য কিনলে ১ বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে।

এছাড়া ঝিউনের অফিসিয়াল পণ্য কেনার সময় অবশ্যই স্মার্ট টেকনোলজিসের স্টিকার আছে কিনা তা খেয়াল রাখতে হবে কারণ অথোরাইজড ঝিউন প্রোডাক্টের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করবে স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড। অনলাইনে অর্ডার করতে ভিজিট করুন ঝিউন বাংলাদেশের অফিসিয়াল দারাজ স্টোর (ঝিউন ফ্ল্যাগশিপ স্টোর): https://click.daraz.com.bd/e/_7pCQU

ডিজেআই: ডিজেআই পণ্য মানেই দারুন কিছু, নতুন কিছু, মানসম্মত কিছু। কারণ ডিজেআইয়ের মোবাইল বা ক্যামেরা গিম্বল অথবা ক্রেন, অ্যাকশন ক্যামেরা, পকেট ক্যামেরা/পকেট ক্রিয়েটর কম্বো বা স্টার্ন্ডাড প্যাক কেনার শখ অনেকের। যারা বাজেট নিয়ে ভাবেন না, পণ্যের মানই যাদের কাছে শেষ কথা তাদের জন্য ডিজেআই সঠিক সিদ্ধান্ত। আজ থেকে দারাজের ১১.১১ ক্যাম্পেইনে ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে ডিজেআই পণ্য কেনার সুবিধা রয়েছে। মাল্টিমিডিয়া কিংবা ইউটিউবে কনটেন্ট ক্রিয়েটর যারা, তারা এই সুযোগ কাজে লাগিয়ে বিশাল ডিসকাউন্টে ডিজেআই পণ্য কিনতে পারেন।

এছাড়া কিছু কিছু পণ্যে রয়েছে ইএমআই সুবিধা। অনলাইনে অর্ডার করতে ভিজিট করুন ডিজেআই বাংলাদেশের অফিসিয়াল দারাজ স্টোর (ডিজেআই ফ্ল্যাগশিপ স্টোর): https://click.daraz.com.bd/e/_6gxBY

ইনস্টা৩৬০: ভিডিও কনটেন্টে নতুন কিছু যোগ করা মানেই ইনস্টা৩৬০ ক্যামেরা। যারা ছবি তুলে পছন্দ করেন তাদের জন্যও এই অ্যাকশন ক্যামেরা অনন্য। ইনস্টা৩৬০ অ্যাকশন ক্যামেরা এবং ক্যামেরার সকল এক্সেসরিজ পাবেন দারাজে ইনস্টা৩৬০ ফ্ল্যাগশিপ স্টোরে। ইনস্টা৩৬০ গো টু এবং ইনস্টা৩৬০ ওয়ানএক্স টু অ্যাকশন ক্যামেরা ছাড়াও ক্যামেরা সংশ্লিষ্ট বিভিন্ন এক্সেসরিজ যেমন- ব্যাগ, সেলফি স্টিক, ব্যাটারি, লেন্স, টাইপড, ক্লিপ, চার্জার রয়েছে দারাজের ইনস্টা৩৬০ ফ্ল্যাগশিপ স্টোরে।

১১.১১ ক্যাম্পেইনে ইনস্টার সব পণ্যে ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট রয়েছে। তাই যারা ইনস্টা৩৬০ এর পণ্য কিনতে চান কিংবা কেনার পরিকল্পনা করছেন তারা এই সুযোগ নিতে পারেন। অনলাইনে অর্ডার করতে ভিজিট করুন ইনস্টা৩৬০ বাংলাদেশের অফিসিয়াল দারাজ স্টোর (ইনস্টা ফ্ল্যাগশিপ স্টোর): https://click.daraz.com.bd/e/_6vpvL

(ঢাকাটাইমস/১২নভেম্বর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

ঈদ উৎসব মাতাতে ‘ঢেউ’য়ের ওয়েস্টার্ন সংগ্রহ

৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন একনেকে

সিটি ব্যাংকের ২০২৩ সালের মুনাফা ৬৩৮ কোটি টাকা, বেড়েছে ৩৩%

ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টারের রেফ্রিজারেটর পেলেন আসাদুজ্জামান সুমন

সোনালী ব্যাংকে ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনাসভা

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন

স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে পল্লী সঞ্চয় ব্যাংকের শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে কর্মসংস্থান ব্যাংকের শ্রদ্ধা

স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে ইসলামী ব্যাংকের শ্রদ্ধা

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

এই বিভাগের সব খবর

শিরোনাম :