বগুড়ায় বিলিয়ার্ড খেলা নিয়ে যুবক খুনে গ্রেপ্তার ৫

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২২, ২১:৫৪

বগুড়ায় বিলিয়ার্ড খেলা নিয়ে দ্বন্দ্বে জুনায়েদ আল হাবিব বিপুল নামে যুবককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে। হত্যার পরপর পুলিশ ব্যাপক তৎপরতা চালিয়ে বগুড়া সদর ও শিবগঞ্জ উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলেন শহরের নামাজগড় ভূষিপট্টির বাসিন্দা ও বিলিয়ার্ড ক্লাবের মালিক মো. আরিফ হাসান (৩২), শিববাটি শাহী মসজিদ এলাকার দীপংকর রায় (১৯, মো. সাহিল (২০), দক্ষিণ কাটনার পাড়ার মো. শাকি আল মামুন (২৭) ও ফুলবাড়ি দক্ষিণ পাড়ার মো. শোহাইব নবী (২২)। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুও উদ্ধার করেছে পুলিশ।

নিহত বিপুল শহরের বাদুরতলা এলাকার মৃত সাইফুল ইসলামের ছেলে এবং ছাপাখানার প্রতিষ্ঠানের কর্মচারী হিসেবে কর্মরত ছিলেন।

আসামিদের গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার যুবকরা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তারা জানিয়েছে, শুক্রবার রাতে নামাজগড় এলাকায় ব্রেক এন্ড রান নামে বিলিয়ার্ড ক্লাবে যুবকরা পুল খেলছিল। এ সময় তাদের সঙ্গে অজ্ঞাতনামা আরও কয়েকজন ছিল। খেলার সময় বিপুল এবং তার কিছু বন্ধু সেখানে এসে গ্রেপ্তারদের পুলের বোর্ড ছেড়ে দিতে বলে। তারা ছেড়ে না দিলে উভয় পক্ষের মধ্যে তর্কাতর্কি সৃষ্টি হয়। একপর্যায়ে গ্রেপ্তার যুবকরা বিপুলকে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

শরাফত ইসলাম আরো বলেন, শনিবার সকালে নিহতের ভাই মোহাম্মদ শামিম বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা করেছেন। এতে গ্রেপ্তার পাঁচজনসহ মোট আটজনকে আসামি করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান চলছে।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :