‘বৈশ্বিক মন্দা অর্থনীতিকে কাজে লাগিয়ে সুবিধা নিতে চায় বিএনপি’

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২২, ২২:০৯

বৈশ্বিক মন্দা অর্থনীতিকে কাজে লাগিয়ে মিথ্যা আন্দোলনের মাধ্যমে বিএনপি সুবিধা নিতে চায় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্যবিষয়ক উপ-কমিটির সদস্য, দৈনিক গণকন্ঠ ও ডেইলি আওয়ার বাংলাদেশ টাইমস-এর সম্পাদক মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু।

শুক্রবার দুপুরে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার জয়াগে তার নিজ বাসভবনে জাতিসংঘে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে যোগদান করায় এক সংবর্ধনা ও মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

এসময় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক জিয়াউর হক জিয়া, নোয়াখালী জেলা খেলাঘর আসরের পক্ষে আহসান উল্লাহ রিপন, বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি-সাধারণ সম্পাদক, বেগমগঞ্জ-সোনাইমুড়ী শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়ন ফাউন্ডেশনের পক্ষে সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, চৌমুহনী ব্লাড ফাউন্ডেশনের পক্ষে প্রতিষ্ঠাতা টিআই সুজন, নোয়াখালী সাংস্কৃতিক একাডেমি পক্ষে সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পিন্টু খানসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু বলেন, প্রধানমন্ত্রী আগামীর অর্থনীতি শক্তিশালী করার জন্য আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের বাজার সৃষ্টি করতে কাজ করে যাচ্ছেন। জাতিসংঘসহ বিশ্বের রোল মডেল এখন আমাদের বাংলাদেশ। কিছু দুষ্কৃতকারী সবসময় ভালো কাজের বিরূপ মন্তব্য করে কোণঠাঁসা করতে উঠেপড়ে থাকে। তাদের কাছ থেকে সবসময় সতর্ক থেকে ঐক্যবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- চৌমুহনী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সচিত্র নোয়াখালীর সম্পাদক আমিরুল ইসলাম হারুন, বেগমগঞ্জ প্রেসক্লাব সভাপতি গিয়াস উদ্দিন মিঠু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন কামাল, চাটখিল প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সোনাইমুড়ী প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম, দৈনিক নোয়াখালী সময় সম্পাদক ও প্রকাশক নাসির উদ্দীন বাদল, দৈনিক নয়া পৃথিবীর সম্পাদক ও প্রকাশক জাহাঙ্গীর আলম, চাটখিল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল কানন, সোনাইমুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইয়াকুব আল-মাহমুদ প্রমুখ।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :