৮ বছর পর বরগুনা জেলা আ.লীগের সম্মেলন, নেতাকর্মীদের উচ্ছ্বাস

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ নভেম্বর ২০২২, ১২:২৪ | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২২, ১১:২০

বরগুনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ বুধবার। এ উপলক্ষে সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। জেলা জুড়ে বিরাজ করছে দলীয় নেতার্মীদের উচ্ছ্বাস ।

বরগুনা সার্কিট ময়দানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ সম্মেলন উদ্বোধন করার কথা রয়েছে। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবিরের সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম।

বিশেষ অতিথি থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মি আহমেদ, সদস্য গোলাম রাব্বানী চিনু, আনিসুর রহমান প্রমুখ।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরগুনা পৌরসভার মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ বলেন, ‘১৯৭৫ সাল থেকে আমরা আওয়ামী লীগের জন্য, জনগণের জন্য সংগ্রাম করেছি। এখন জীবনের শেষ প্রান্তে এসে পড়েছি। দেশ ও দলের জন্য যারা নিবেদিতপ্রাণ, তারা যেন নতুন কমিটিতে জায়গা পায়।

বরগুনা জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয় ২০১৪ সালের ১৫ নভেম্বর। ওই সম্মেলনে সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে সভাপতি ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরকে পুনরায় সাধারণ সম্পাদক করা হয়।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :