ডিআরইউ নির্বাচনের খসড়া প্রার্থী তালিকা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ নভেম্বর ২০২২, ১১:৪৪ | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০২২, ০৯:৩৯

আসন্ন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) নির্বাচনের খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। বুধবার বিকালে এই খসড়া তালিকা প্রকাশ করা হয়।

নির্বাচন কমিশনের চেয়ারম্যান মনজুর আহসান বুলবুল স্বাক্ষরিত ডিআরইউর নির্বাচনের বিজ্ঞপ্তিতে এই তালিকা প্রকাশিত হয়।

নির্বাচনে সভাপতি পদের জন্য চারজন প্রার্থী রয়েছেন। তারা হলেন- কবির আহমেদ খান, মুরসালিন নোমানী, নজরুল ইসলাম মিঠু, রাশেদুল হক।

সাধারণ সম্পাদকের পদের জন্য খসড়া তালিকায় প্রার্থী রয়েছেন ৬ জন। তারা হলেন- আফজাল বারী, আরাফাত দাড়িয়া, জামিউল আহসান সিপু, মহিউদ্দিন, মাইনুল হাসান সোহেল, শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল)

সহ-সভাপতির ১টি পদের বিপরীতে রয়েছেন- দীপ সারোয়ার, গ্যালমান সফি। যুগ্ম সম্পাদকের ১টি পদের ৫ জন প্রাথী। তারা হলেন- ফারুক খান, কামাল মোশারেফ, মঈনুল আহসান, নয়ন মুরাদ, পবন আহমেদ।

অর্থ সম্পাদক পদে প্রার্থী মোহাম্মদ জাকির হোসাইন, সাখাওয়াত হোসেন সুমন।

সাংগঠনিক সম্পাদক প্রার্থী ৪ জন। তারা হলেন- আবদুল হাই তুহিন, খালিদ সাইফুল্লাহ, এম এম জসিম, সাইফুল ইসলাম।

দপ্তর সম্পাদক পদে প্রার্থী হয়েছেন- কাওসার আজম ও রফিক রাফি।

নারী বিষয়ক সম্পাদক পদের জন্য প্রার্থী হলেন মরিয়ম মনি, রোজিনা রোজী।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে কামাল উদ্দিন সুমন ও মেজবাহ উল্লাহ শিমুল। তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদকের পদে মো. রাসিম, তোফাজ্জল হোসেন রুবেল। ক্রীড়া সম্পাদক পদে প্রার্থী মো মাহাবুবুর রহমান, রফিকুল ইসলাম মানিক। সাংস্কৃতিক সম্পাদক পদে শাহাবুদ্দিন মাহতাব, মিজান চৌধুরী। আপ্যায়ন সম্পাদক পদে মোহম্মদ মঈনুদ্দিন। কল্যাণ সম্পাদক পদের জন্য প্রার্থী জাহাঙ্গীর কিরণ ও মো. তানভীর আহমেদ।

কার্যনির্বাহী সদস্যের ৭টি পদের জন্য প্রার্থী হয়েছেন ৯ জন। তারা হলেন- ইসমাইল হোসেন রাসেল, কিরণ শেখ, মহসিন বেপারী, মনিরুল মিল্লাত, ফারুক আলম, ইব্রাহীম আলী, শরিফুল ইসলাম, মোজাম্মেল হক তুহিন, এস এম মুস্তাফিজুর রহমান। এবারের নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১৯ নভেম্বর বিকাল ৫টা। ৩০ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত।

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/একে/এফএ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা