যশোরে দুর্বৃত্তদের ছুরিকাহত আওয়ামী লীগ নেতা আসাদ মারা গেছেন

প্রকাশ | ২১ নভেম্বর ২০২২, ১৬:৩১

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত যশোর জেলা আওয়ামী লীগের সদস্য আসাদুজ্জামান আসাদ মারা গেছেন। সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর বিষয়টি ঢাকাটাইমসকে নিশ্চিত করেছেন তার ছেলে আনিসুজ্জামান।

নিহত আসাদুজ্জামান যশোর জেলা আওয়ামী লীগের সদস্য। এছাড়া তিনি যশোর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তাঁর বাড়ি কোতওয়ালী থানার বেজপাড়ার বনানী রোডে।

আনিসুজ্জামান ঢাকা টাইমসকে বলেন, গত ৮ নভেম্বর সন্ধ্যায় বেজপাড়া সাদেক দারোগার মোড়ে নাটের গুরু ইন্দ্রজিতের নির্দেশে খাবড়ি হাসান, লিপনসহ সাত থেকে আটজন আমার বাবাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। এতে তার বুকের ডান পাশে গুরুতর আহত হয়। এছাড়া শরীরের আরো বিভিন্ন জায়গায় জখম হয়।

তাকে প্রথমে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ওইদিন রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডের ৯ নম্বর বিছানায় ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুর ১২টার দিকে তিনি মারা যান।

এ ঘটনায় নিহত আসাদের ছোট ভাই সাইদুর রহমান বাদী হয়ে যশোর কোতওয়ালী থানায় চারজনের নামে একটি মামলা করেন। পুলিশ ঘটনার সাথে জড়িত খাবড়ি হাসানকে গ্রেপ্তার করেছে।

এ ব্যাপারে জানতে চাইলে যশোর কোতওয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম ঢাকা টাইমসকে বলেন, ‘আসামিদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/এএ/ডিএম)