নগরকান্দা আ.লীগের সম্মেলন স্থগিত

প্রকাশ | ২২ নভেম্বর ২০২২, ১৫:৪১ | আপডেট: ২২ নভেম্বর ২০২২, ১৫:৪৯

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

বিভিন্ন কারণে পরপর ৩ বার তারিখ পরিবর্তনের পর এবার স্থগিত করা হলো ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।  বুধবার (২৩ নভেম্বর) এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে ফরিদপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর স্বামী মরহুম গোলাম আকবর চৌধুরীর মৃত্যুবার্ষিকী ২৩ নভেম্বর হওয়ায় আ.লীগের এ ত্রি-বার্ষিক সম্মেলন সাময়িক স্থগিত করা হয়। 

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, বুধবার (২৩ নভেম্বর) ফরিদপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও  আওয়ামী লীগের সাবেক সিনিয়র প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর স্বামী মরহুম গোলাম আকবর চৌধুরীর মৃত্যুবার্ষিকী হওয়ায় জেলা আওয়ামী লীগ এ সম্মেলন সাময়িক স্থগিত করেছে। তবে পরবর্তীতে আ.লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে কথা বলে ফের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে। 

এ ব্যাপারে নগরকান্দা উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ককে একটি চিঠি দিয়েছে ফরিদপুর জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার (২২ নভেম্বর) ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ স্বাক্ষরিত ওই চিঠির মাধ্যমে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ সাময়িকভাবে স্থগিতের বিষয়টি জানানো হয়। 

চিঠিতে বলা হয়েছে, ফরিদপুর-২ সংসদীয় আসনের সাবেক সাংসদ, জাতীয় সংসদের সাবেক উপনেতা ও বাংলাদেশ আ.লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর স্বামী মরহুম গোলাম আকবর চৌধুরীর মৃত্যুবার্ষিকী ২৩ নভেম্বর থাকায় সম্মেলনের তারিখ সাময়িক পরিবর্তনপূর্বক কেন্দ্রীয় নেতাদের সাথে আলোচনা করে পরবর্তী তারিখ ঘোষণা করা হবে।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এআর)