দীপিকা পাড়ুকোনের নায়ক হতে চান হিরো আলম!

প্রকাশ | ২২ নভেম্বর ২০২২, ১৬:০২ | আপডেট: ২২ নভেম্বর ২০২২, ১৬:০৭

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

নানা কারণে সারা বছরই আলোচনা ও চর্চার কেন্দ্রে থাকেন ফেসবুক ও ইউটিউবের ভাইরাল ব্যক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার তিনি চর্চায় বলিউডের এই সময়ের সবচেয়ে দামি ও সুন্দরী অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নায়ক হতে চেয়ে।

সম্প্রতি ভারতের মুর্শিদাবাদের সমরেশগঞ্জে একটি অনুষ্ঠানে গিয়ে নিজের এই ইচ্ছার কথা জানান হিরো আলম। ওই অনুষ্ঠানে তার বর্তমান বান্ধবী রিয়া মনিও গিয়েছিলেন। সেখানে হাজারো জনতা দেখতে আসেন হিরো আলমকে।

ওই অনুষ্ঠানে হিরো আলম সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জানান, তিনি ভারতীয় সিনেমায় অভিনয় করতে চান। এটি তার দীর্ঘদিনের স্বপ্ন। তবে তার শর্ত একটাই, দীপিকা পাড়ুকোনকে তার বিপরীতে নায়িকা করা হলেই কেবল তিনি ভারতীয় সিনেমায় অভিনয় করবেন।

হিরো আলমের এই বক্তব্য নিয়ে খবর প্রকাশ করেছে ভারতের টাইমস অব ইন্ডিয়া পত্রিকা। অনুষ্ঠানে তিনি বলেন, ‘দীপিকাকে আমার খুব ভালো লাগে। তাই আমার ছবির হিরোইন হিসেবে দীপিকাকে চাই! এটা আমার একটা স্বপ্ন।’

হিরো আলমের এমন মন্তব্য মুর্শিদাবাদের ওই শোতে উপস্থিত সবাইকে হতবাক করে দেয়। এমনকি সেখানে উপস্থিত ভারতীয় গণমাধ্যমকর্মীরাও হতবাক হয়ে যান।

তবে এবারই তো প্রথম নয়, এর আগে বহুবার মানুষকে হতবাক করেছেন বগুড়ার ছেলে হিরো আলম। তিনি সিনেমায় অভিনয় করেছেন, বিভিন্ন ভাষায় গান গেয়েছেন, সংসদ নির্বাচন পর্যন্ত করেছেন। এভাবে নানা ঘটনায় বহুবার তিনি মানুষকে অবাক করেছেন।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এজে)