বুবলীর নিউজ শেয়ার করে অপু লিখলেন 'কি যে মজা'

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২২, ২০:৩৭

এইতো কয়েক বছর আগের কথা। শাকিব খানকে কেন্দ্র করে তুমুল দ্বন্দ্বে জড়ান অপু বিশ্বাস ও শবনম বুবলী। সেসময় অপু বিশ্বাস শাকিব খানের স্ত্রী ছিলেন। সেই দ্বন্দ্বের অবসান না হলেও বুবলীর নিউজের লিংক অপু বিশ্বাসের ফেসবুক প্রোফাইলে দেখা গেছে।

মঙ্গলবার বিকালে অপু বিশ্বাস তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে 'শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল' এমন শিরোনামের একটি নিউজের লিংক শেয়ার করেছেন। যার ক্যাপশনে কয়েকটি হাসির ইমোজি দিয়ে এই চিত্রনায়িকা লিখেছেন: ‘কি যে মজা মজা।’ বিষয়টি জানতে চেয়ে ফেসবুকে অপু বিশ্বাসকে ক্ষুদে বার্তা পাঠালে অপু বিষয়টি খোলাসা না করে শুধু বলেন, 'হাস্যকর'।

কয়েকদিন আগে চিত্রনায়িকা শবনম বুবলীর জন্মদিন ছিল। বুবলীর সামাজিক যোগাযোগ মাধ্যমে দাবি করেন জন্মদিনে সেরা উপহার হিসেবে স্বামী শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়েছেন তিনি।

মঙ্গলবার অপু বিশ্বাসের এমন পোস্টে অনুমান করা যায় বুবলীকে শাকিব খানের নাকফুল দেওয়ার বিষয়টি তার কাছে হাস্যকর মনে হয়েছে তার কারণেই এমন পোস্ট করেছেন অপু।

শাকিব খানের সঙ্গে বুবলীর সম্পর্ক প্রকাশ্যে আসার পর বিষয়টি নিয়ে বেশ জলঘোলা হয়েছে। তাদের বৈবাহিক সম্পর্ক টিকে আছে কিনা তা নিয়েও দেখা দিয়েছে সন্দেহ।

যদিও বুবলী একাধিবার শাকিবকে নিয়ে পোস্ট করে প্রমাণ করার চেষ্টা করছেন- সবকিছু ঠিক আছে। যদিও কোনো পোস্টেই বুবলী দুজনের সাম্প্রতিক সময়ের কোনো ছবি আপ করেননি।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :