ফের ‘চুলোচুলি’তে ব্যস্ত শাকিব খানের সাবেক দুই স্ত্রী

প্রকাশ | ২৩ নভেম্বর ২০২২, ১৪:৩১

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

এই তো কয়েক বছর আগের কথা। শাকিব খানকে কেন্দ্র করে তুমুল দ্বন্দ্বে জড়িয়ে পড়েছিলেন ঢালিউডের দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম ইয়াসমিন বুবলী। সে সময় অপু বিশ্বাস ছিলেন শাকিব খানের স্ত্রী। অন্যদিকে, বুবলীর সঙ্গে কিং খানের প্রেম সবে জমে উঠেছে। বহুদিন পর ফের চুলোচুলিকে ব্যস্ত হয়ে পড়েছেন অপু-বুবলী।

প্রতিষ্ঠিত নায়িকা অপু বিশ্বাস স্ত্রী থাকাকালীনই ২০১৬ সালের নবাগত নায়িকা বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন শাকিব খান। এই সম্পর্কের কথা জানতে পেরেই ২০১৭ সালের এপ্রিলে সন্তান আব্রাম খান জয়কে নিয়ে তড়িঘড়ি টিভি চ্যানেলে হাজির হয়েছিলেন অপু। প্রকাশ করেছিলেন তার সঙ্গে শাকিব খানের বিয়ের কথা।

শাকিব-বুবলীর প্রেম তখন জমে ক্ষীর। যা কেবল অপু বিশ্বাসই জানতেন। সে কারণেই সোশ্যাল মিডিয়ায় এবং সাক্ষাৎকারে নানাভাবে বুবলীকে খোঁচা মেরে কথা বলেছেন অপু বিশ্বাস। তার সঙ্গে স্বামী শাকিব খানকে কাজ করতেও নিষেধ করেছিলেন। কিন্তু সেটা কানে তোলেননি শাকিব। কাজ অব্যাহত রাখেন বুবলীর সঙ্গে।

সে সময় বুবলীও অপুকে উদ্দেশ্য করে নানা জায়গায় নানা কথা বলেছেন। অপু কেন শাকিবকে গোপনে বিয়ে করেছেন, বাচ্চা কেন গোপনে জন্ম দিয়েছেন- এসব প্রশ্ন তুলেছিলেন। অথচ সেই বুবলীও শাকিব খানকে গোপনেই বিয়ে করেন, সন্তান শেহজাদ খান বীরের জন্মও দেন গোপনে। এ নিয়ে কিছুদিন আগে চর্চা কম হয়নি ইন্ডাস্ট্রিতে।

তবে বর্তমানের আলোচনার বিষয় হচ্ছে, অপু-বুবলীর চুলোচুলি। ২০১৭-১৮ সালের দিকে যেমনটা হতো দুই নায়িকার মধ্যে, তেমন কথার যুদ্ধ শুরু হয়েছে আবারও। সোশ্যাল মিডিয়ায় তারা একে অপরকে খোঁচা মেরে পোস্ট দিচ্ছেন।

কয়েকদিন আগে গেল বুবলীর জন্মদিন। এ উপলক্ষে শাকিব খান তাকে হীরের নাকফুল উপহার দিয়েছেন বলে গণমাধ্যমের কাছে দাবি করেন ‘বসগিরি’র নায়িকা। সেই খবরের লিংক নিজের ফেসবুক পেজে শেয়ার করেন অপু বিশ্বাস। ক্যাপশনে জুড়ে দেন তাচ্ছিল্যের হাসি। লেখেন, ‘কী যে মজা!’ সঙ্গে কয়েকটি হাসির ইমোজি।

কারও বুঝতে বাকি নেই, অপুর খোঁচার তীর বুবলীর দিকেই। এই তীরের বিপরীতে যেন বোমা ছুঁড়লেন বুবলী! বুধবার নিজের ফেসবুকে তিনি লিখলেন, ‘একজন হঠাৎ করেই বলে উঠল, ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায়, তার শয়নে-স্বপনে শুধুই আপনি। হা হা হা।’

অপু-বুবলীর অন্তর্জাল যুদ্ধে নেটবাসী নানারকম প্রতিক্রিয়া দিচ্ছেন। তবে যাকে ঘিরে এই লড়াই, সেই শাকিব খান রয়েছেন নিশ্চুপ। সাবেক দুই স্ত্রীর কথা যুদ্ধে তিনি কোনো মন্তব্য দিচ্ছেন না। কারণ, অপুর সঙ্গে তো তার ডিভোর্স কয়েক বছর আগেই হয়ে গেছে, বুবলীর সঙ্গেও নাকি গত বছর ডিভোর্স হয়ে গেছে বলে গুঞ্জন।

এই গুঞ্জননে অবশ্য কিছুদিন আগে সিলমোহরও দিয়েছেন কিং খান। সংবাদমাধ্যমকে তিনি বুঝিয়ে দিয়েছেন, বুবলীর সঙ্গে কয়েক মাস ধরে তার কোনো ধরনের সম্পর্কই নেই। তাদের পথ অনেক আগেই আলাদা হয়ে গেছে। যদিও বুবলী বরাবরই চেষ্টা করে আসছেন, ‘সব ঠিকঠাক’ আছে এমন একটি বিষয় প্রতিষ্ঠা করতে।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/এলএম/এজে)