চট্টগ্রামের সাবেক মেয়রের মন জিতেছেন সৌদি গোলরক্ষক, দিতে চান ফ্ল্যাট

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২৪ নভেম্বর ২০২২, ১৫:২৯ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২২, ১৫:২৪

এবারের ফুটবল বিশ্বকাপের শুরুতেই চমক দেখিয়েছে মরুর দেশ সৌদি আরব। শক্তিশালী আর্জেন্টিনাকে তারা হারিয়েছে ২-১ গোলে। যে দলে রয়েছে লিওনেল মেসি ও ডি মারিয়ার মতো বিশ্বসেরা সব তারকা, সেই আর্জেন্টিনা বধের মূল নায়ক সৌদি আরবের গোলরক্ষক মোহাম্মদ আল ওয়াইস।

মঙ্গলবার এই গোলরক্ষকই আর্জেন্টাইনদের নেওয়া একের পর এক গোলমুখী শট বাজপাখির মতো উড়ে উড়ে ঠেকিয়েছেন। রীতিমতো একটি প্রাচীর তৈরি করেছিলেন তিনি। অন্তত পাঁচটি নিশ্চিত গোল বাঁচিয়ে দিয়েছেন মোহাম্মদ আল ওয়াইস। ম্যাচ শেষে তাই সেরা খেলোয়াড়ের পুরস্কারও উঠেছে তার হাতে।

এমন নজরকাড়া পারফর্মেন্সের পর ফুটবল প্রেমীদের প্রশংসায় ভাসছেন সৌদির গোলরক্ষক আল ওয়াইস। তিনি মন জিতেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমেরও। তিনি এতটাই খুশি হয়েছেন যে, সৌদির গোলরক্ষককে বাংলাদেশে একটি ফ্ল্যাট কিনে দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন।

বুধবার সকালে চট্টগ্রামের মোস্তফা হাকিম ভবন মিলনায়তনে একটি দোয়ার অনুষ্ঠানে হাজির ছিলেন চট্টগ্রামের সাবেক মেয়র। সেখানে প্রধান অতিথির বক্তব্যে তিনি নিজের এই ইচ্ছার কথা জানান। মনজুর আলম মনে করেন, আর্জেন্টিনার মতো শক্তিশালী দলকে হারিয়ে সৌদি আরব মুসলিম উম্মাহর সুনাম বাড়িয়েছে।

সিসিসির সাবেক মেয়র বলেন, ‘এশিয়ান ও মুসলিম দেশের বিজয়ে আমরা অত্যন্ত আনন্দিত। অসাধারণ নৈপুণ্যের মাধ্যমে মোহাম্মদ আল ওয়াইস গোলবারের সামনে প্রাচীর হিসেবে সৌদি আরবের জয়ে ভূমিকা রাখেন। এ কারণে আমি সৌদি গোলরক্ষককে বাংলাদেশে একটি ফ্ল্যাট বাড়ি দিতে ইচ্ছুক।’

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :