উরুগুয়ে-দক্ষিণ কোরিয়া: প্রথমার্ধে নেই গোলের দেখা

প্রকাশ | ২৪ নভেম্বর ২০২২, ২০:০০

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

শুরু থেকেই অনেকটা মন্থর গতির খেলার মাঝে মাঝে দেখা গেল আক্রমণ আর পাল্টা আক্রমণ। কিন্তু তাতে সুবিধা করতে পারেনি কোনো দলই। বিরতির আগ পর্যন্ত দুদলের কেউই কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি। প্রথমার্ধ শেষ হয়েছে গোলশূন্য ব্যবধানেই।

এডুকেশন সিটি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বল দখলে খানিকটা এগিয়ে ছিল দক্ষিণ কোরিয়া। পুরো ম্যাচের ৫১ শতাংশ সময় নিজেদের কাছে বল রাখতে সক্ষম হয়েছে এশিয়ান জায়ান্টরা। তবে আক্রমণে ধার ছিল না সন হিউয়েন মিনদের। প্রথমার্ধে উরুগুয়ের গোলবারে একটি শটও নিতে পারেনি কোরিয়া।

এদিকে পুরো সময়ের ৫১ শতাংশ সময় নিজেদের কাছে বল রাখেন উরুগুয়ের ফুটবলাররা। আক্রমণে দক্ষিণ কোরিয়ার মতোই খুব বেশি ধার ছিল না সুয়ারেজদের। প্রতিপক্ষের গোলবার বরাবর শট নিতে পেরেছেন কেবল একটি। কিন্তু আসেনি কাঙ্ক্ষিত গোল।

উরুগুয়ে একাদশ : (ফরমেশন: ৪-৩-৩)

সার্জিও রোশেত, হোসে মারিয়া জিমেনেজ, দিয়েগো গোডিন, ম্যাথিয়াস অলিভেরা, মার্টিন ক্যাসেরাস, ম্যাতিয়ান ভেসিনো, রদ্রিগো বেনতানচুর, ফেডেরিকো ভালভার্দে, লুইস সুয়ারেজ, ডারুউইন নুয়েজ, ফাকুন্দো পেলিস্ত্রি।

কোচ: দিয়েগো অ্যালোনসো।

দক্ষিণ কোরিয়া: (ফরমেশ: ৪-২-৩-১)

কিম সেউং-গিয়ু, কিম ইয়ং-গুন, কিম মিন-জায়ে, কিম জিন-সু, কিম মুন-হুয়ান, লি জায়ে-সুং, জুং উ-ইয়ং, হাওয়াং ইন-বেয়ম, হাওয়াং উই-জো, সন হিউং-মিন, না সাং-হো।

কোচ: পাওলো জর্জ গোমেজ বেন্তো

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/এমএম)