মালাইকাকে নিয়ে ভয়ে ছিলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২২, ১৯:১৬

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল মণি রত্নমের বিখ্যাত ছবি ‘দিল সে’। শাহরুখ খান, মনিষা কৈরালা ও প্রীতি জিনতা অভিনীত সে ছবির একটি বিখ্যাত গান ‘চাল ছাইয়া ছাইয়া’। যেটি আজও আপামর ভারতবাসীর মনে জায়গা করে আছে।

শাহরুখ খানের সঙ্গে ওই গানে জমিয়ে নেচেছিলেন বলিউডের তারকা আইটেম গার্ল মালাইকা অরোরা। ট্রেনের ছাদের তাদের দুজনের নাচের সেই দৃশ্য মনে রাখার মতোই।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মালাইকা জানান, গানটির দৃশ্য শুট করার সময় তাকে নিয়ে ভয়ে ছিলেন শাহরুখ খান। কিং খান নাকি ভেবেছিলেন মালাইকা ট্রেন থেকে পড়ে যেতে পারেন। তাই তার সুরক্ষার কথা ভেবে তাকে একটি হার্নেস দিয়ে বেঁধে রাখা হয়েছিল।

এর আগে অবশ্য কিং খান এই গানের দৃশ্যের শুটিংয়ের কথা একটি সাক্ষাৎকারে বলেছিলেন। ২০১৭ সালে দেওয়া ওই সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘চলন্ত ট্রেনে ওভাবে শুট করা ভীষণ চাপের।’

কিং খান জানিয়েছিলেন, এই গানের শুটিংয়ের সময় সমস্ত ড্যান্সারদের হার্নেস দিয়ে বেঁধে রাখা হয়েছিল তাদের সুরক্ষার জন্য। একমাত্র শাহরুখ কোনো রকম হার্নেস ছাড়া গোটা গানটির শুট করেছিলেন। এই গানে তাকে লাফাতে এবং এক জায়গা থেকে আরেক জায়গায় যেতে দেখা যায়। সে কারণেই তাকে হার্নেস দিয়ে বাঁধা হয়নি।

সম্প্রতি সেই একই দৃশ্যের কথা স্মরণ করে বলিউড বাবলকে দেওয়া সাক্ষাৎকারে মালাইকা জানান, ‘শাহরুখ নির্দেশ দিয়েছিল আমি যেন হার্নেসে বাঁধা থাকি। ও ভয় পাচ্ছিল যে আমি ট্রেন থেকে পড়ে যাব। প্রথমে নিষেধ করেছিলাম। কারণ এভাবে তো আর নাচা যায় না। কিন্তু পরে সেভাবেই শুট হয়েছিল।’

‘চাল ছাইয়া ছাইয়া’ গানটি সুখবিন্দর সিং এবং স্বপ্না অবস্তি গেয়েছিলেন। কোরিওগ্রাফি করেছিলেন ফারাহ খান। তিনি এই গানের কোরিওগ্রাফির জন্য ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছিলেন। গানটির কম্পোজিশন করেছিলেন এআর রহমান। লিখেছিলেন গুলজার।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :