রাজাপুরে পাঁচ ঘর পুড়ে ছাই, পরিদর্শনে গিয়ে পাশে থাকার আশ্বাস আ.লীগ নেতা মনিরের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২২, ২১:৩৩

ঝালকাঠির রাজাপুর উপজেলার ৬নং মঠবাড়ী ইউনিয়নের সাউদপুর এলাকায় ঘটে যাওয়া অগ্নিকাণ্ডের স্থান পরিদর্শনে গিয়ে ক্ষতিগ্রস্থদের সান্তনা ও পাশে থাকার আশ্বাস দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ কমিটির সদস্য ও কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির পরিচালক এম মনিরুজ্জামান মনির।

শুক্রবার বিকাল সাড়ে চারটার দিকে রাজাপুর উপজেলার সাউদপুর এলাকায় সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য মো. তরিকুল ইসলাম তারেকের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মো. কবির হাওলাদারের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে তার পাশের আতিকুর রহমান ফারুখ, মৃত আলম, মো. টিপু, মৃত নুর মোহাম্মদ, পুলিশের সাবেক আর আই মৃত শাহজাহানের ঘর পুড়ে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আগুন লাগার খবর পেয়ে সবাই নেভানোর চেষ্টা করলেও মুহুর্তেই আগুন একটি টিনসেড বিল্ডিংসহ পাঁচটি ঘরে ছড়িয়ে যায়। পরে রাজাপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তাতে বাড়ির অন্য ঘরগুলো নিরাপদ থাকলেও পাঁচটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্থরা জানান, অগ্নিকাণ্ডে আমাদের বসবাসের ঘর, নগদ টাকা, জমির দলিল, প্রয়োজনীয় কাজগপত্র, আসবাবপত্রসহ সবকিছু হারিয়ে পথে বসে গেলাম।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এম মনিরুজ্জামান মনির ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের পাশে থাকার আশ্বাস দেন।

এ সময় তার সঙ্গে মঠবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহ জালাল হাওলাদার, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন মাতুব্বর, মঠবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মো. তরিকুল ইসলাম তারেকসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বাংলাদেশে একদিন গণতন্ত্র প্রতিষ্ঠিত হবেই, তখন আ. লীগ থাকবে না: আমিনুল হক

উপজেলা নির্বাচন ঘিরে তৃণমূল আ.লীগে বাড়ছে দ্বন্দ্ব

সরকারের এমপিরা ঘোষণা দিয়ে লুটপাট শুরু করেছে: এবি পার্টি

বদরের চেতনায় লড়াই অব্যাহত রাখার আহ্বান ছাত্রশিবির সভাপতির

আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফখরুলের

বিএনপির ভারত বিরোধিতা মানুষের কষ্ট বাড়ানোর নতুন সংস্করণ: নাছিম

ভোট ডাকাত সরকারকে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায়সঙ্গত: রিজভী

১১ মামলায় আগাম জামিন পেলেন বিএনপি নেতা বকুল

বর্তমান সরকার ভারতের অনুগ্রহে ক্ষমতায় বসে আছে: সাকি

জিয়াউর রহমান উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে প্রতিষ্ঠিত করে: ওবায়দুল কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :