জানুন আজকের রাশিফল

ফিচার ডেস্ক,ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২২, ০৮:৪৪

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি ধনু। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও বৃহস্পতি। ২৬ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর শনির প্রভাব স্পষ্ট।

আপনার শুভ সংখ্যা: ৮,১৭,২৬।

আপনার শুভ বর্ণ: হলুদ ও নীল।

শুভ গ্রহ ও বার: শনি ও বৃহস্পতি।

শুভ রত্ন: পোখরাজ ও নীলা।

আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য নীল ও হলুদ বর্ণ সৌভাগ্য বয়ে আনবে।

মেষ রাশি (২১ মার্চ-২০এপ্রিল): আজ ভাগ্য উন্নতির দিন। জীবীকার জন্য দূরে কোথাও যাত্রা করতে পারেন। বৈদেশিক কাজে সফল হওয়ার আশা। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য অর্থ ব্যয় করতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষকের সাহায্য পাওয়ার আশা।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): আজ ঝুঁকিপূর্ণ ব্যবসায় ভালো লাভ হবে। পাওনাদারের টাকা পরিশোধের সুযোগ আসবে। চিকিৎসক ও ঔষধ ব্যবসায়ীদের ভালো আয় হবে। পুলিশী জটিলতায় না জড়ানোই ভালো। রাস্তাঘাটে একটু সাবধানে চলতে চেষ্টা করুন।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): পারিবারিক জীবনে আসবে শান্তি। জীবন সাথীর সাথে চলতে থাকা জটিলতা কাটিয়ে নিতে হবে। অংশিদারী ব্যবসায়ীদের দিনটি খুঁব একটা ভালো যাবে না। আজকের দিনটি সাংসারিক কাজে উন্নতির। ভালো কোনো ঘটনা ঘটবে দাম্পত্য জীবনে।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): মানসিক অবস্থা খুব একটা ভালো যাবে না। হটাৎ করেই পরিবারের কারো অসুস্থতায় উদ্বেগ বৃদ্ধি পাবে। নিজের ভুলগুলো থেকে শিক্ষা নিতে চেষ্টা করুন। অনৈতিক চিন্তা ভাবনা থেকে দূরে থাকুন। শরীরের প্রতি যতœ নিতে হবে। কাজের লোক বা সহকর্মীদের সাথে আপোষ করে চলতে হবে।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগস্ট): খেলোয়াড় ও শিল্পীদের দিনটি শুভ সম্ভাবনাময়। বহু দিন পর নিজের মধ্যকার লুকিয়ে থাকা প্রতিভা বিকাশের সুযোগ আসবে। বিদ্যার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের আশা। সৃজনশীল কাজের জন্য সম্মানিত হবেন। হারানো প্রেম ফিরে পাওয়ার আশা।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর): আজ দিনটি পারিবারিক প্রত্যাশা পূরণের। স্থাবর সম্পত্তি ভাগাভাগিতে অগ্রগতি হবে। যানবাহন বিক্রয়ের ক্ষেত্রে অগ্রগতি। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হবে। কর্মক্ষেত্রে প্রভাবশালী আত্মীয়র সাহায্য পাওয়া যাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর): দিনটি সকল প্রকার ব্যবসায়ীক যোগাযোগে অগ্রগতির। প্রকাশক ও মূদ্রণ ব্যবসায়ীরা কাগজের সঙ্কটের কারনে ছাঁপার কাজে পিছিয়ে পড়তে পারেন। গণমাধ্যমে কাজের চেষ্টায় আসবে সাফল্য। ই-কমার্স ব্যবসা বাণিজ্যে অর্ডার আসতে পারে। সাংসারিক বিষয়ে ছোট ভাই বোনের সাথে বিরোধ হতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর): খাদ্য ব্যবসায় ভালো আয় রোজগার হবে। আর্থিক ক্ষেত্রে অগ্রগতির আশা। কিছু টাকা সঞ্চয় করতে পারেন। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমন হতে পারে। ফাষ্টফুড ও রেস্তোরা ব্যবসায় ভালো লাভ করতে পারবেন।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): আজ সম্মান মর্যাদা বৃদ্ধি পাওয়ার সময়। কর্মক্ষেত্রে নিজের মেধা ও যোগ্যতা দিয়ে সফল হতে পারবেন। পারিবারিক ও ব্যবসায়ীক জীবনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আর্থিক সঙ্কট দূর করার জন্য চাকরির পাশাপাশি একক ব্যবসা আরম্ভ করার সুযোগ আসবে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি ): পরিবহন ব্যবসায়ীদের ভালো আয় রোজগার হতে চলেছে। এ ব্যবসায় নতুন করে বিনিয়োগ করতে পারেন। আর্থিক বিষয়ে বুঝে শুনে ব্যয় করতে হবে। জীবন জীবীকার প্রয়োজনে বিদেশ যাত্রার সুযোগ আসবে। ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয় রোজগার হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): বড় ভাই বোনের কোনো সমস্যায় তার পাশে দাড়াতে হবে। কোনো সঙ্কটে বন্ধুদের সাহায্য প্রয়োজন হতে পারে। চাকরি জীবীদের বাকি বকেয়া আদায় হবে। ব্যবসায়ীদের নতুন নতুন কাজের সুযোগ আসবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): কর্ম লাভের চেষ্টা সফল হবে। পিতার সাথে থেকে কোনো পারিবারিক পরিস্থিতি মোকাবেলা করতে পারেন। আয় রোজগার বৃদ্ধি পাবে। হারানো সম্মান ও মর্যাদা ফিরে আসবে। জীবনের প্রতিটি ক্ষেত্রেই আজ সফলতার আশা।

( ঢাকাটাইমস/২৬ নভেম্বর /টিটি)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :