৩৫০ ডিলার নিয়ে নাবিল গ্রুপের পার্টনারস্ মিট অনুষ্ঠিত

প্রকাশ | ২৬ নভেম্বর ২০২২, ২০:৫৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

সারাদেশ থেকে আগত ৩৫০ ডিলারদের নিয়ে নাবিল গ্রুপের পার্টনারস্ মিট-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) রাজশাহীর গ্রান্ড রিয়ারভিউ হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশের বিভিন্ন জেলার ব্যবসায়ীদের স্বাগতম জানান নাবিল গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও কৃষিবিদ আমিনুল ইসলাম।

আগামী দিনগুলোতেও নাবিল গ্রুপ খাদ্য ও কমোডিটি ব্যবসার মাধ্যমে দেশের খাদ্য নিরাপত্তা সুরক্ষায় বিশেষ ভূমিকা রাখবে বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে গ্রুপের চিফ অপারেটিং অফিসার অনুপ কুমার সাহা নাবিল গ্রুপের বিভিন্ন কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে ডিলারদের অবহিত করেন। নাবিল গ্রুপের কার্যক্রমকে আরো সফল ও কার্যকরী করার জন্য তিনি ডিলারদের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন নাবিল গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ জাহান বক্স মন্ডল। স্বাগত বক্তব্য দেন নাবিল ফিড মিলের চেয়ারম্যান ইসরাত জাহান। অনুষ্ঠানে নাবিল গ্রুপের সিনিয়র কর্মকর্তা, উৎপাদন, সরবরাহ ও কোয়ালিটি কন্ট্রোল বিভাগের কর্মকর্তা, কর্মচারী এবং বিপণন বিভাগের সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিগত বছরের পারফরম্যান্সের উপর ভিত্তি করে ২০জন ডিলারকে বিশেষ সম্মাননা সূচক পুরস্কার দেওয়া হয়। ডিলারদের নিয়ে রাজশাহীর পবা উপজেলায় অবস্থিত নাবিল ইন্ডাস্ট্রিয়াল পার্ক এর বিভিন্ন কারখানা পরিদর্শন করা হয়।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এমএইচ/কেএম)