জানুন আজকের রাশিফল

প্রকাশ | ২৭ নভেম্বর ২০২২, ০৮:২২ | আপডেট: ২৭ নভেম্বর ২০২২, ১১:৪৫

ফিচার ডেস্ক, ঢাকা টাইমস

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি ধনু। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও বৃহস্পতি। ২৭ নভেম্বর জন্ম হওয়ার কারণে আপনার ওপর মঙ্গলের প্রভাব প্রবল।

আপনার শুভ সংখ্যা: ৯, ১৮, ২৭।

আপনার শুভ বর্ণ: লাল ও কমলা।

শুভ গ্রহ ও বার: মঙ্গল ও বৃহস্পতি।

শুভ রত্ন: পোখরাজ ও রক্তপ্রবাল।

আজকের দিনের শুভ বর্ণ: আজ লাল ও হলুদ বর্ণের পোশাক সৌভাগ্য বয়ে আনতে পারে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): প্রণয়াসক্তি। দুর্ঘটনা ও পারিবারিক বিবাদের দিকে খেয়াল রাখুন। সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের যত্ন নিন। আটকে থাকা কাজ শেষ হবে। এই সপ্তাহে সময়ের পূর্ণ ব্যবহার করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): স্বার্থত্যাগ। খাবার ও রক্তচাপের সমস্যার দিকে খেয়াল রাখুন। অর্থ ও কর্মজীবন ভাল কাটবে। কর্মজীবনে কোনও নতুন সূচনা ঘটতে পারে এই সময়ে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা গতি পাবে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): দুর্ঘটনার যোগ। সারা সপ্তাহে নিয়মিত শনি মন্ত্র জপ করুন। ছোট ছোট কারণে মানসিক সমস্যা হতে পারে। অর্থ ও কর্মজীবনের সকল বাধা দূর হবে।  বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই): গৃহ পরিবর্তন। পারিবারিক সমস্যা ধীরে ধীরে সমাধান হবে। পারিবারিক দায়িত্ব বৃদ্ধি সমস্যা সৃষ্টি করতে পারে। আপনার বিশ্রাম এবং উপভোগের জন্য কিছু সময় বের করুন।

সিংহ রাশি (২১ জুলাই - ২১ আগস্ট): আরোগ্য লাভ। কর্মজীবনে লাভের নতুন সুযোগ ও শর্ত তৈরি হবে। সামগ্রিকভাবে কর্মজীবন এবং অর্থের অবস্থা ভাল থাকবে। পরিবারে খরচ বাড়বে। অমীমাংসিত কাজ সপ্তাহের শেষে হবে।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর): শুভ যোগাযোগ। কেরিয়ার ও অর্থের অবস্থান শক্তিশালী থাকবে। ভ্রমণের যোগ রয়েছে। কর্মজীবনের অবস্থা দ্রুত পরিবর্তন হবে। সম্পত্তি নির্মাণ ও অন্যান্য সম্পত্তির কাজে ব্যস্ততা থাকতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর): মেধার বিকাশ। অপ্রয়োজনীয় বিবাদ ও উদ্বেগ দেখা দিতে পারে।  জীবনের জন্য পরিকল্পনা করার চেষ্টা করুন। টাকা আসবে, তবে খরচও বেশি হবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর): শ্রমিক অশান্তি। স্থান পরিবর্তন হতে পারে। পরিবারে কিছু শুভ কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সমস্যা এড়িয়ে চলুন। দুশ্চিন্তা কিছুটা বাড়তে পারে। কারও সঙ্গে খারাপ ব্যবহার এড়িয়ে চলুন।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): গোপন পরামর্শ লাভ। সম্পর্ক ও প্রেমের সমস্যার সমাধান হবে। ব্যস্ততা ও দৌড়াদৌড়ি  নিয়ে কিছু ঝামেলা হতে পারে। অর্থ পরিস্থিতি ভাল থাকবে। গুরুত্বপূর্ণ কাজ শেষ করুন। দায়িত্ব বৃদ্ধি।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি ): নৈতিক উন্নতি। টাকা আসবে,কিন্তু খরচও একইভাবে বাড়বে। কাঙ্ক্ষিত অবস্থান অর্জন হতে পারে। নতুন কিছু কাজ শুরু করার সময় এসেছে।  বুদ্ধিমত্তার সঙ্গে সমস্যার সমাধান করবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): বিষাদগ্রস্ত। তবে দিনের শুরুটা স্বাভাবিক থাকবে। শত্রু ও প্রতিপক্ষের দিকে নজর রাখুন। সপ্তাহের শেষে অমীমাংসিত অর্থ পেতে পারেন। মানসিক সমস্যা এড়িয়ে চলুন। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়বে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): আশাপূরণ। পারিবারিক সমস্যার দিকে খেয়াল রাখুন। কাজের চাপে কিছু সমস্যা হতে পারে। শিক্ষা প্রতিযোগিতায় ভাল সাফল্যের লক্ষণ রয়েছে। প্রেম এবং সম্পর্কের সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।

( ঢাকাটাইমস/২৭ নভেম্বর /টিটি)