অরিজিৎকে কাছ থেকে দেখার খরচ ১৬ লাখ!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২২, ১২:৫৫

বলিউডের এই সময়ের অন্যতম সেরা গায়ক অরিজিৎ সিং। সময়ের সঙ্গে সঙ্গে বাঙালি এই গায়কের খ্যাতি এবং দর পাল্লা দিয়ে বাড়ছে, যেটি অবাক করতে পারে যে কাউকে। কিন্তু এটাই বেড়েছে যে, অরিজিৎকে কাছ থেকে দেখতে চাইলে জনপ্রতি ১৬ লাখ টাকা খরচা করতে হবে।

পরিষ্কার করে বললে, আগামী বছর পুনের এক কনসার্টে গাইবেন অরিজিৎ সিং। সেই মতো চুক্তি পাকা হয়ে গেছে বলে ভারতীয় সংসাদমাধ্যম সূত্রে খবর। সেই শো-এর প্রথম শ্রেণির টিকিটের দাম ১৬ লাখ টাকা। চোখ কপালে ওঠার মতো খবর হলেও এটাই সত্যি।

আর যদি বাইরে দাঁড়িয়ে বড় পর্দায় অনুষ্ঠান দেখেই আশ মেটাতে চান, তবে একেবারে শুরুর দিকে টিকিট কাটলে দাম পড়বে ৯৯৯ টাকা। এরপর ভেতরে কিংবা অনুষ্ঠান চত্বরের কাছাকাছি থাকতে চাইলে অঙ্কটা বাড়তেই থাকবে। ভেতরে মাত্র চল্লিশটি আসন।

কেন এত দাম? শোনা যাচ্ছে, প্রিমিয়াম লাউঞ্জে বিলাসবহুল ব্যবস্থা রয়েছে। খাবার এবং সুরা নেওয়া যাবে ইচ্ছামতো। স্টার্টার এবং মিষ্টিমুখেরও ব্যবস্থা থাকবে। অর্থাৎ, প্রিয় গায়ককে কাছ থেকে দেখার পাশাপাশি প্রমোদ কিংবা সুখ থেকেও বঞ্চিত হবেন না দর্শক, সেই আয়োজনই রাখছে পুনের শো কর্তৃপক্ষ।

ভেতরের বিলাসবহুল আসনের টিকিটেও রয়েছে দামের পার্থক্য। প্রথম আসন সেখানে ১৬ লাখ টাকা, দ্বিতীয় এবং তৃতীয় এবং চতুর্থটির দাম ১৪ লাখ করে। এরপর ১০ লাখেও বুকিংয়ের ব্যবস্থা রয়েছে।

এই এলাহি আয়োজনে আদৌ কি খুশি অরিজিৎ-ভক্তরা? এক যুবক টুইট করে লিখেছেন, ‘অরিজিৎ সিংকে ভালবাসি। কিন্তু এত তো খরচ করতে পারব না!’ হতাশ হয়ে কেউ কেউ আবার মন্তব্য করেছেন, ‘মুর্শিদাবাদের ছেলেটার এখন এত টাকার গরম!’

এদিকে গান গাওয়ার পাশাপাশি সম্প্রতি নতুন ভূমিকায় দেখা গেছে অরিজিৎ সিংকে। মুর্শিদাবাদের জিয়াগঞ্জে নিজের স্কুলের পরিচালন সমিতির সভাপতি হয়েছেন গায়ক। সাবেক ছাত্রকে এই ভূমিকায় পেয়ে স্বভাবতই ভীষণ খুশি স্কুল কর্তৃপক্ষ।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :