ফ্রান্স আ.লীগ: বেনজির আহমেদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা দোয়া মাহফিল

প্রকাশ | ২৮ নভেম্বর ২০২২, ০৮:৫৪

ইকবাল মোহাম্মদ জাফর, ফ্রান্স থেকে

ফ্রান্স আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ সেলিমের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে ফ্রান্স আওয়ামী লীগ।

রাজধানী প্যারিসের ক্যাথসিমার একটি রেস্টুরেন্টে ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি সুনাম উদ্দিন খালিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং এক মিনিট নীরবতা পালনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

বক্তারা স্মৃতিচারণ করে বলেন, বেনজির আহমেদ সেলিম ছিলেন ফ্রান্স আওয়ামী লীগের একজন কর্মীবান্ধব সফল সভাপতি। তার মতো একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ হয়তো আর কখনোই ফ্রান্স আওয়ামী লীগে আসবে না। ফ্রান্স আওয়ামী লীগ যতদিন থাকবে বেনজির আহমেদ সেলিমের নাম ততদিন স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সহ-সভাপতি নুরুল আবেদিন, হাসান সিরাজ, আমিন খান হাজারী, শহীদ মিয়া, মাহাবুবুল হক কয়েস, খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান, আলফু মিয়া, সম্মানিত সদস্য হাজী জহিরুল হক, মনাই মিয়া, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ, দপ্তর সম্পাদক কামরুল ইসলাম, জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাইফুজ্জামান, দেলোয়ার হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এফএ)