অভিনেত্রী সারিকার যৌতুকের মামলায় স্বামীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২২, ১৪:৫৬ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২২, ১৪:৫৩

স্বামী জি এস বদরুদ্দিন আহমেদ রাহীর বিরুদ্ধে যৌতুক দাবি ও মারধরের মামলা করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা সাবরিন। সোমবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দার আদালতে অভিনেত্রী বাদী হয়ে মামলাটি করেছেন।

আদালত এ সময় সারিকার জবানবন্দি গ্রহণ করেন, তারপর মামলাটি আমলে নিয়ে তার স্বামী বদরুদ্দিন আহমেদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। আদালতে গ্রেপ্তার সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য হয়েছে আগামী ২১ ডিসেম্বর।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী সারিকার আইনজীবী মাসুদুর রহমান।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে সারিকা ও বদরুলের বিয়ে হয়। বিয়েতে ২০ লাখ টাকা দেনমোহর ধার্য হয়। বিয়ের সময় সারিকার বাবা-মা বদরুদ্দিনকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকারসহ বাসার যাবতীয় আসবাবপত্র উপহার হিসেবে দেন।

কিন্তু বিয়ের কিছুদিন যেতে না যেতে আসামি বদরুদ্দিন বাদী সারিকার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করে তাকে মারধর করতে থাকে। গত ৫ নভেম্বর আসামি বদরুদ্দিন ভিকটিম সারিকার কাছে ৫০ লাখ টাকা যৌতুকের টাকা এনে দিতে বলেন। যৌতুকের টাকা না দেওয়ায় সারিকাকে এক কাপড়ে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেন।

গত ১৯ নভেম্বর ধানমন্ডিতে এ বিষয়ে এক সালিশি বৈঠক হয়। সেখানে কথোপকথনের এক পর্যায়ে আসামি বলেন, ব্যবসার জন্য তাকে ৫০ লাখ টাকা দিতে হবে। দাবি করা টাকা না দিলে সারিকার সঙ্গে সংসার করবেন না এবং তাকে তালাক দিয়ে বেশি টাকা যৌতুক নিয়ে অন্যত্র বিয়ে করবেন।

এটি অভিনেত্রী সারিকার দ্বিতীয় সংসার। এর আগে ২০১৪ সালে তিনি মাহিম করিম নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন। সে সংসারে সেহরিশ আনায়া নামে কন্যাসন্তানও আছে। কিন্তু টেকেনি সংসার। ২০১৬ সালে ডিভোর্স হয়ে যায় মাহিম-সারিকার।

এরপর চলতি বছরের ২ ফেব্রুয়ারি অভিনেত্রী ব্যবসায়ী বদরুদ্দিনকে বিয়ে করেন। কিন্তু কয়েক মাস না যেতে এ সংসারও ভাঙনের পথে।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :