আখাউড়ায় ধর্ষণের মামলায় যুবক আটক

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২২, ১৬:০৩

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ধর্ষণের মামলায় রায়হান ভূইয়া (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

এরআগে রবিবার সন্ধ্যায় ভুক্তভোগী এক নারী আখাউড়া থানায় মামলা দিলে রাতেই রায়হানকে আটক আখাউড়া থানা পুলিশ।

আটককৃত রায়হান ভূইয়া উপজেলার উত্তর ইউনিয়নের আজমপুর গ্রামের ইয়ার হোসেনের ছেলে।

রবিবার দুপুরে ওই নারীকে ধর্ষণ করে বলে মামলার এজহারে উল্লেখ করা হয়।

মামলার এজাহার ও ভূক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই নারীর মা বিগত দেড় বছর ধরে পাশের রায়হান ভ্ইূয়ার বাড়িতে গৃহ পরিচারিকার কাজ করতেন। মাঝে মধ্যে তার মা অসুস্থ হলে মায়ের পরিবর্তে তিনি কাজ করে দিয়ে আসতেন। এক বছর আগে একদিন ওই বাড়িতে কাজ করতে গেলে রায়হান ভূইয়া ওই নারীর ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করেন। এ ঘটনা কাউকে জানালে তার শিশু সন্তানকে মেরে ফেলবেন বলে হুমকি দেন। এরপর থেকে তিনি ওই বাড়িতে কাজ করতে গেলে রায়হান তাকে ভয়ভীতি দেখিয়ে শারীরিক সম্পর্ক করার চেষ্টা করতেন।

রবিবার দুপুরে ওই নারী পার্শ্ববর্তী তার মামার বাড়ির টিউবওয়েলে গোসল করতে যান। এসময় রায়হান ভূইয়া টিউবওয়েলের কাছে আসেন। তার হাবভাব দেখে ওই নারী তার মামার ঘরে চলে যান। তখন বাড়িতে কেউ ছিল না। এসময় রায়হান ওই ঘরে প্রবেশ করে ওই নারীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে ধর্ষণের ঘটনা কাউকে জানালে বা মামলা করলে তার এবং তার ছেলে মেয়ের ক্ষতি করবে বলে হুমকি দিয়ে চলে যান।

এ ব্যাপারে জানতে চাইলে আখাউড়া থানার ওসি (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। ভিকটেমের অভিযোগ পেয়ে রায়হান ভূইয়াকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :