১০ ডিসেম্বর আ. লীগ কর্মীরা বিএনপির সমাবেশের ধারে-কাছেও যাবে না: কাদের

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
| আপডেট : ২৮ নভেম্বর ২০২২, ১৬:৪১ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২২, ১৬:০৩

আগামী ১০ ডিসেম্বর আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির সমাবেশের ধারে-কাছেও যাবে না বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এর আগে বেলা ১২টায় হেলিকপ্টার যোগে সম্মেলনে যোগ দেন তিনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা ছাত্রলীগের সম্মেলনের সময়টা এগিয়ে নিয়ে এসেছি। এটা বিএনপির আন্দোলনের ফসল না, এটা শেখ হাসিনার উদারনৈতিকতার ফসল। যে উদারতার জন্য বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে দণ্ডিত হয়ে কারাগারে থাকার কথা, সেখানে নির্বাহী আদেশে শেখ হাসিনা তাকে বাসায় থাকার অনুমতি দিয়েছেন।

তিনি বলেন, আগামী ডিসেম্বরে খেলা হবে। এবার খেলা হবে দুর্নীতি, হাওয়া ভবন, ভোট চুরি এবং যারা বিদেশে পাচার করেছেন তাদের বিরুদ্ধে।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনকে সামনে রেখে মারামারি করবেন না, উসকানি দেবেন না। আওয়ামী লীগের নেতাকর্মীরা কিন্তু মাঠ ছেড়ে দেয় নাই। বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশে কোনো দুর্ভোগ সৃষ্টি না করতে দলটির নেতাদের প্রতি আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, আজকে মানুষ কষ্টে আছে। স্বল্পবিত্ত মানুষ, স্বল্প আয়ের মানুষ কষ্টে আছে। তাই শেখ হাসিনার রাতের ঘুম হারাম হয়ে,গেছে। তিনি রাতে ৩ থেকে সাড়ে ৩ ঘন্টা ঘুমান। একটা দেশের প্রধানমন্ত্রী সারাক্ষণ কাজ করেন। বাংলাদেশে ৭৫-এর পর এত ভালো মানুষ রাজনীতিতে আসেনি। ৭৫-এর পর শেখ হাসিনার মতো সৎ মানুষ আর আসেনি।শেখ হাসিনা একমাত্র আল্লাহকে ভয় পায়, এছাড়া কাউকে ভয় পায় না। তাই,শেখ হাসিনা সরকার বারবার দরকার। উন্নয়নে দরকার শেখ হাসিনা সরকার।

ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনের জন্য ৩ ডিসেম্বর তারিখ নির্ধারণ করা হয়েছিল। তবে প্রধানমন্ত্রীর জাপান সফরে যাওয়ার কথা থাকায় ৩ ডিসেম্বরের সম্মেলন স্থগিত করা হয়। পরে অবশ্য প্রধানমন্ত্রীর জাপান সফর বাতিল হয়। এ কারণে আগামী ৮ ও ৯ ডিসেম্বর ছাত্রলীগের সম্মেলনের আয়োজন করা হয়। ৮ ডিসেম্বর সম্মেলনের উদ্বোধন করার কথা ছিল প্রধানমন্ত্রীর। এখন বিএনপির সমাবেশের কারণে ছাত্রলীগের সম্মেলন ৬ ডিসেম্বর এগিয়ে আনা হয়েছে।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :