রাজশাহীতে সমাবেশের অনুমতি এখনো পায়নি বিএনপি

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২২, ১৮:২৪

রাজশাহীতে ৩ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশের জন্য এখনো মাদ্রাসা মাঠের অনুমতি দেয়নি পুলিশ। তবে অনুমতি না দিলেও সেখানেই গণসমাবেশ করা হবে বলে সোমবার দুপুরে সংবাদ সম্মেলন করে এ কথা বলেন রাজশাহী জেলা ও মহানগর বিএনপি নেতারা।

রাজশাহী নগর বিএনপির কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা অভিযোগ করেন মঞ্চ তৈরিতেও বাধা দেয়া হচ্ছে। আমরা আজ ও আগামী কাল দেখব এর পরেই মঞ্চ তৈরির কাজ শরু করা হবে। যে কোন মূল্যে মাদ্রাসা মাঠেই তাদের জনসভা করতে বন্ধপরিকর বিএনপি।

বিএনপির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন শওকত খালেক অভিযোগ করে বলেন, রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে বিভাগের সব জেলায় বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে পুলিশ হয়রানি করছে। সমাবেশে লোকজন যেন আসতে না পারে, সে কারণে সরকার অন্তরাল থেকে পরিবহন ধর্মঘট করছে। সমাবেশে বাধাগ্রস্ত করতে প্রশাসন দুরভিসন্ধিমূলক মঞ্চ তৈরিতে বাধা দিচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ইশা, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ, মহানগর বিএরপির যুগ্ম-আহ্বায়ক মামুন অর রশিদ।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :