মেঘনায় ট্রলারের ধাক্কায় জেলে নিখোঁজ

প্রকাশ | ২৮ নভেম্বর ২০২২, ২০:২৬

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

চাঁদপুরের পদ্মা-মেঘনা ও ডাকাতিয়া নদীর মোহনায় ট্রলারের ধাক্কায় মাছ ধরার ট্রলারের এক জেলে শাহাবুদ্দিন প্রধানিয়া (২২) পানিতে পড়ে নিখোঁজ রয়েছেন।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ট্রলারটি শহরের পুরানবাজার ভুঁইয়ার ঘাট থেকে এবং ট্রলারটি মাছঘাট থেকে ছেড়ে যাওয়ার সময় মোহনা এলাকায় এলে এই দুর্ঘটনা ঘটে। তবে এই ঘটনায় অন্য কেউ আহত হয়নি।

জেলে শাহাবুদ্দিন চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের মেঘনা নদীর পশ্চিমে চরাঞ্চলের প্রধানিয়া কান্দির বাচ্চু প্রধানিয়ার ছেলে।

চাঁদপুর নৌ ফায়ার স্টেশনের লিডার প্রণব বড়ুয়া বলেন, ঘটনার পরপরই আমাদের তিনজন ডুবুরি নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের জন্য চেষ্টা চালায়। সন্ধ্যা ৬.২৫ মিনিট পর্যন্ত চেষ্টা চালিয়ে সন্ধান পাওয়া যায়নি। যে স্থানে তিনি নিখোঁজ হয়েছেন, সেখানে গভীরতা ২৫০ ফুট এবং খুবই খরস্রোত। ঘটনার সংবাদ পেয়ে শাহাবুদ্দিনের চাচাত ভাই মজিবরসহ আত্মীয় স্বজনরা চরাঞ্চল থেকে ঘটনাস্থলে এসেছেন এবং খোঁজ খবর নিচ্ছেন।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, ঘটনার পর নৌ-পুলিশ, কোস্টগার্ড ও নৌ ফায়ার সার্ভিসের কর্মীরা সন্ধ্যা পর্যন্ত চেষ্টা চালিয়ে নিখোঁজ ব্যক্তির কোন সন্ধান পায়নি। সকালে যাত্রীবাহী ট্রলারের সাথে মাছ ধরার ট্রলারে ধাক্কা লেগে জেলে শাহাবুদ্দিন নিখোঁজ হয়।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এলএ)