কবে দেখা যাবে ‘লগে আছি ডট কম’র এমডি গ্রেপ্তারের পর্ব?

প্রকাশ | ৩০ নভেম্বর ২০২২, ১৪:২৩

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

কয়েক বছর ধরে বাংলাদেশি নাটকপ্রেমীদের কাছে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে কাজল আরেফিন অমি পরিচালিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। গ্রাম থেকে শহর- সব জায়গাতেই এ নাটকের জনপ্রিয়তা শীর্ষে। প্রথম তিন সিজনের সাফল্যের পর বর্তমানে নাটকটির চতুর্থ সিজন প্রচারিত হচ্ছে।

এই নাটকের প্রতিটি চরিত্র দর্শকমহলে বেশ পরিচিত। কাবিলা-হাবু-পাশার মতই এই নাটকের অন্যতম একটি চরিত্র হলো বাচ্চু। যিনি কিনা ‘লগে আছি ডট কম’ নামে একটি ই-কমার্স প্রতিষ্ঠানের মালিক। এলাকার এই বড় ভাই হুট করেই গ্রেপ্তার হলেন ডিবি পুলিশের হাতে।

সোমবার (২৮ নভেম্বর) বিকালে ধারাবাহিকটির পরিচালক অমি ফেসবুকে একটি ছবি শেয়ার করে লেখেন, ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেপ্তার’। ছবিটিতে দেখা যায়, হাতকড়া পরা অবস্থায় দাঁড়িয়ে আছেন বাচ্চু। তার সামনে ডিবি পুলিশের বিশেষ অভিযানে উদ্ধারকৃত বিদেশি মদের বোতল, ল্যাপটপ, মোবাইল ও ড্রোন। দু’পাশ থেকে তাকে ঘিরে রেখেছে ডিবি পুলিশ।

ছবিগুলো প্রকাশের পর ধারাবাহিকটির নিয়মিত দর্শকদের বুঝতে বাকি থাকেনি এটা ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের পরবর্তী কোনো পর্বের দৃশ্য। দৃশ্যটি দেখে অনেকেই অপেক্ষায় ছিলেন হয়তো নতুন পর্বটি বিশেষভাবে প্রচার হতে যাচ্ছে। কিন্তু আসলে তা নয়। নাটকটির পর্ব এখনো প্রচার হয়নি।

প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব এন্টারটেইমেন্ট সূত্রে জানা গেছে, প্রতি সপ্তাহে শুক্র, শনি ও রবিবার ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ফোরের তিনটি করে পর্ব প্রচার হয়। সেই অনুযায়ী আগামী সপ্তাহের যেকোনো একদিন এই নাটকের জনপ্রিয় বাচ্চু চরিত্রটির একটি বিশেষ পর্ব দেখানো হবে।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এলএম/এজে)