উত্তরায় কেএফসির ৫০তম আউটলেট উদ্বোধন

প্রকাশ | ৩০ নভেম্বর ২০২২, ১৪:২৭ | আপডেট: ৩০ নভেম্বর ২০২২, ১৪:৩০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

মজাদার খাবারের স্বাদে মন জয় করে, ট্রান্সকম ফুডস লিমিটেড এবার মাইলফলক ছুঁয়ে দিল কেএফসির উত্তরা ৬ নম্বর সেক্টরের আউটলেট উদ্বোধন করে।

সম্প্রতি বাংলাদেশে ট্রান্সকম ফুডস লিমিটেডের ৫০তম আউটলেটের যাত্রা শুরু হলো উত্তরার ৬নং সেক্টরে কেএফসির নতুন আউটলেট ওপেনিংয়ের মাধ্যমে।

বাংলাদেশে ট্রান্সকম ফুডস লিমিটেড যাত্রা করে ২০০৩ সালে। এই নতুন আউটলেট উদ্বোধন তাদের জন্য এক নতুন মাইলফলক।

উদ্বোধনের দিনে ট্রান্সকম ফুডস লিমিটেড এবং কেএফসি উত্তরা ৬নং আউটলেটের কর্মীদের সৌজন্যে সুবিধা বঞ্চিত শিশুদের আমন্ত্রণ জানিয়েছিল। যেন ওইসব শিশুরা কেএফসির মজাদার খাবার উপভোগ করতে পারে। কেএফসি এবং ট্রান্সকম ফুডস লিমিটেডের ছোট শিশুদের জন্য বিশেষ এই আয়োজন দিনটিকে আরো স্মরণীয় করে তোলে।

বড় পরিসরে, আরও উন্নত পরিষেবা নিয়ে উত্তরার ৬নং সেক্টরে কেএফসি-র এই আউটলেটটি চালু করা হয়েছে। কেএফসি অ্যাপ চালু হওয়ার কারণে অর্ডার করার প্রক্রিয়াটি অনেক সহজ হয়ে গেছে। এখন ট্র্যাডিশনাল ডাইন-ইন ছাড়াও, ওয়েবসাইটের মাধ্যমে ডেলিভারি এবং সরাসরি কল করে ও খাবার অর্ডার করা যাচ্ছে।

ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও, মি. অমিত দেব থাপা বলেন, ‘বাংলাদেশে এই দীর্ঘ যাত্রায় আমরা আমাদের খাবার এবং পরিষেবা দিয়ে লক্ষ লক্ষ লোকের মুখে হাসি ফোটাতে পেরেছি। তবে এই সুযোগ তৈরি করে দেওয়ার জন্য আমারা গ্রাহকদের এবং আমাদের নিবেদিত প্রাণ কর্মীদের ধন্যবাদ জানাতে  চাই। কারণ আপনাদের হাত ধরেই সম্ভব হয়েছে ট্রান্সকম ফুডস লিমিটেডের ৫০তম আউটলেট এবং কেএফসির ২৮তম আউটলেটের এই মাইল ফলক অর্জন। এই পথচলায় আমাদের সাথে থাকার জন্য আপনাদের জানাই অসংখ্য ধন্যবাদ।’

(ঢাকাটাইমস/৩০নভেম্ভর/এসকেএস)