ঢাবির আরবি বিভাগ অ্যালামনাইয়ের পুনর্মিলনী ১৪ জানুয়ারি

প্রকাশ | ৩০ নভেম্বর ২০২২, ১৫:৪০

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আরবি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২য় পুনর্মিলনী ও বার্ষিক সাধারণ সভা আগামী ১৪ জানুয়ারি বিশ্ববিদ্যালয় ছাত্র শিক্ষক কেন্দ্রে (টিএসসি) অনুষ্ঠিত হবে। বুধবার অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পুনর্মিলনী অনুষ্ঠানে যোগদানের জন্য রেজিস্ট্রেশন ফি সদস্য ১৫০০ টাকা ও স্বামী/স্ত্রী ও সন্তানের ক্ষেত্রে প্রতিজন ৭০০ টাকা নির্ধারণ করা হয়েছে। আগামী ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আরবী বিভাগের অফিসে রেজিস্ট্রেশন করা যাবে।

যাদের পক্ষে সরাসরি বিভাগীয় অফিসে এসে রেজিস্ট্রেশন করা সম্ভব নয় তাদেরকে www. arabic.du.ac.bd ওয়েব সাইট থেকে রেজিস্ট্রেশন ফরম ডাউনলোড করে পূরণকৃত ফরমটি নির্দিষ্ট সময়ের মধ্যে চেয়ারম্যান, আরবী বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা-১০০০ ঠিকানায় প্রেরণ করতে হবে এবং নির্দিষ্ট পরিমাণ অর্থ প্রদান করতে হবে।

বিবৃতিতে বলা হয়, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যবাহী গৌরবোজ্জল আরবী বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২য় পুনর্মিলনী ও সাধারণ সভা আগামী ১৪ জানুয়ারি ২০২৩, শনিবার অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠান স্মৃতিমুখর ও আনন্দঘন পরিবেশে উদযাপনের জন্য আপনাদের সক্রিয় অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করছি। যারা এখনও সদস্য পদ গ্রহণ করতে পারেননি তাঁদেরকে ১১০০/- টাকা প্রদান করে সদস্যপদ গ্রহণ করতে হবে। ইতোমধ্যে যারা সদস্যপদ গ্রহণ করেছেন, তারা শুধুমাত্র রেজিস্ট্রেশন ফি বাবদ ধার্যকৃত অর্থ প্রদান করেই পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন।’

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এসকে)