‘১০ ডিসেম্বরের জন্য আ.লীগ প্রস্তুত, যুদ্ধাপরাধীদের মাঠেই নামতে দেব না’

প্রকাশ | ৩০ নভেম্বর ২০২২, ১৭:৫৭ | আপডেট: ৩০ নভেম্বর ২০২২, ২০:৫৭

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের আটবারের এমপি শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ১০ ডিসেম্বরের জন্য আওয়ামী লীগ প্রস্তুত। যুদ্ধাপরাধীদের মাঠেই নামতে দেব না।

তিনি বলেন, আওয়ামী লীগ কোনো বিএনপির মতো পালানো দল না। বিএনপিকে আর কোনোদিন ক্ষমতায় আসতে দেওয়া হবে না। বিএনপি এর পূর্ণ অর্থ হচ্ছে, বাংলাদেশ না পাকিস্তান। তাই তারা বাংলাদেশে রাজনীতি করতে পারবে না।

বুধবার বিকালে গোপালগঞ্জ শহরের পৌর পার্কে সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করছে লন্ডনে বসে তারেক জিয়া। বঙ্গবন্ধুক যারা হত্যা করে সিঁড়িতে ফেলেছে, সেই জিয়াকেও গুলি করে হত্যা করে সিঁড়িতেই ফেলা হয়েছিল। ১০ ডিসেম্বরের পরে তারেক জিয়ার নির্দেশনায় দেশ চলবে! এটা তাদের স্বপ্ন। তা স্বপ্ন হয়েই থেকে যাবে।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের আরেক সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন বলেন, বিএনপি দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করলে তাদের ঘর হতে বেরোতে দেব না, রাজপথেও নামতে দেব না।

সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার ফজলে নাঈম, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব  আলী খান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, পৌর আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী সিকদার চুন্নু, এস.এম. নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বদরুল আলম বদরসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এলএ)