আনন্দ-উল্লাসের পটকায় উড়ে গেল আর্জেন্টিনা সমর্থকের হাতের ২ আঙুল

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ ডিসেম্বর ২০২২, ১১:১৯ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯

বুধবার রাত ১০টা। বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনা-পোল্যান্ড মুখোমুখি হওয়ার আর মাত্র ৩ ঘণ্টা বাকি। আর্জেন্টিনা সমর্থক চান্দু ও আতিক নামে দুই বন্ধুর উচ্ছ্বাসের যেন শেষ নেই। তাই তারা পটকা ফুটিয়ে আনন্দ উল্লাস করছিল। কিন্তু এর মধ্যেই ঘটে গেল দুর্ঘটনা। পটকা ফোটানোর সময় চান্দুর হাতের তালু ক্ষতবিক্ষত হয়ে যায় এবং বাম হাতের দুটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়।

এ অবস্থায় গুরুতর আহত চান্দুকে রাতেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। হাতের অবস্থা বেশি খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত ঢাকায় রেফার্ড করা হয়।

চুয়াডাঙ্গার দর্শনা দক্ষিণ হল্টচাঁদপুর টাওয়ার পাড়ায় এ ঘটনা ঘটে। চান্দু একই এলাকার আমিরুল ইসলামের ছেলে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আহত চান্দুর শয্যাপাশে থাকা তার বন্ধু আতিক জানায়, বুধবার রাত ১টায় আর্জেন্টিনা-পোল্যান্ডের প্রথম রাউন্ডের শেষ খেলা। আমরা দুই বন্ধুই আর্জেন্টিনা সমর্থক। রাত সাড়ে ১০টার দিকে বাড়ির সামনে পটকা ফুটিয়ে আনন্দ করছিলাম আমরা দুজন। এ সময় একটি পটকা চান্দুর বাম হাতেই ফেটে যায়।

আহত মাসুম হোসেন চান্দুর মা রশিদা বেগম বলেন, আমার ছেলে আর্জেন্টিনার সমর্থক। বাড়িতেও আর্জেন্টিনার পতাকা টানানো আছে। রাতে বাড়ির সামনে পটকা ফুটাচ্ছিল। এ সময় একটা পটকা তার হাতে ফেটে যায়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মারভিন অনিক চৌধুরী বলেন, শুনেছি পটকা ফুটাতে গিয়ে চান্দুর বাম হাতে ফেটে যায়। এতে তার হাতের তালু ক্ষতবিক্ষত হয়েছে। হাতের দুটি আঙুলের শিরা বিচ্ছিন্ন হয়ে গেছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি এবং উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিট ও প্লাস্টিক সার্জারি বিভাগে নেওয়ার পরামর্শ দিয়েছি।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইসএম লুৎফুল কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাসুম হোসেন চান্দু আর্জেন্টিনার সমর্থক। রাতে পটকা ফুটাতে গিয়ে তার বাম হাতে ফেটে যায়।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :