ছোটপর্দার বস আফরান নিশো এবার বড়পর্দায়

প্রকাশ | ০১ ডিসেম্বর ২০২২, ১৪:২০

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

বাংলাদেশি নাটকের বস আফরান নিশো। হ্যাঁ, অভিনেতার অসংখ্য ভক্ত তাকে এভাবেই সম্বোধন করেন। বহু দিন ধরেই শোনা যাচ্ছিল বড়পর্দায় আসছেন এই তারকা অভিনেতা। যদি নিশ্চিত কোনো খবর মিলছিল না। অবশেষে গুঞ্জনই সত্য হচ্ছে। সিনেমায় পর্দায় আসতে চলেছেন নিশো।

জানা গেছে, অভিষেক সিনেমায় আফরান নিশোর নায়িকা হচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। সিনেমার নাম ‘সুড়ঙ্গ’। এটি পরিচালনা করবেন ‘পরাণ’ খ্যাত নির্মাতা রায়হান রাফি।

সিনেমাটি নিয়ে এরই মধ্যে নিশো ও রাফির মধ্যে কয়েক দফায় বৈঠক হয়েছে। সবশেষ সিনেমাটিতে অভিনয়ের জন্য রাফিকে গ্রিন সিগন্যাল দিয়েছেন আরফান নিশো। রাফির এক ঘনিষ্ঠ সূত্র ঢাকা টাইমসের কাছে এমন দাবিই করেছেন।

তবে এ বিষয়ে ছবিটির অভিনয়শিল্পী ও পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তারা এখনই কিছু বলতে রাজি হননি। নির্মাতা রাফি জানান, আগামী ১২ ডিসেম্বর ছবিটির মহরত হবে এবং সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। সেখানেই অভিনয়শিল্পীদের নাম ঘোষণা করা হবে।

সূত্র আরও জানিয়েছে, নতুন বছরের শুরুতেই শুটিং ফ্লোরে যাবে সিনেমার কলাকুশলীরা। আগামী বছরের দুই ঈদের যেকোনো একটিতে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ‘সুড়ঙ্গ’। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে আলফা আই ও চরকি।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এলএম/এজে)