মোটরসাইকেলের সঙ্গে ভ্যানের মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধার মৃত্যু, আহত ৪

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০১ ডিসেম্বর ২০২২, ১৬:৩৩ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২২, ১৬:৩০

চুয়াডাঙ্গায় দামুড়হুদায় মোটরসাইকেলের সঙ্গে ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক বৃদ্ধা নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চারজন।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে দামুড়হুদা উপজেলার দর্শনা ফায়ার স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম নুরজাহান বেগম (৬৫)। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলার আকুন্দবাড়ীয়া গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা দাউদ আলীর স্ত্রী।

এ ঘটনায় আহতরা হলেন, একই গ্রামের মৃত ফয়েজ উদ্দিন মণ্ডলের ছেলে বাবলু হোসেন (৪৫), প্রয়াত শমসের মণ্ডলের স্ত্রী জামেলা খাতুন (৫৫), প্রয়াত ইসমাইল হোসেনের স্ত্রী গঞ্জেরা বেগম (৫০) ও মৃত লাল মিয়ার স্ত্রী রিজিয়া বেগম (৬০)।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আফরিন ইসলাম বলেন, হাসপাতালে আসার আগেই নুরজাহান বেগম মারা যান। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ স্থানীয়দের বরাতে জানান, নিজ এলাকা থেকে ভ্যানে চুয়াডাঙ্গা শহরের দিকে যাচ্ছিলেন নুরজাহান বেগমসহ আরো চারজন। এসময় দর্শনা ফায়ার সার্ভিসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ভ্যানচালকসহ আহত হন পাঁচ যাত্রী। তাদের দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে নেয় দর্শনা ফায়ার স্টেশনের সদস্যরা। সেখানে নুরজাহান বেগমকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক। নিহত বৃদ্ধার মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :