বিএনপি আগুন-লাঠি নিয়ে নামলে খবর আছে: ওবায়দুল কাদের

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২২, ২০:০৩

বিএনপির বিরুদ্ধে হুঁশিয়ারি দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ডিসেম্বরে বিএনপির আগুন আর লাঠির বিরুদ্ধে খেলা হবে। আগুন-লাঠি নিয়ে মাঠে নামলে খবর আছে।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জ শহরের পৌর পার্ক মাঠে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আন্দোলনের নামে লাঠির মাথায় বাংলাদেশের পতাকা বেঁধে বের হলে এবার খবর আছে। তারেক রহমান মুচলেকা দিয়ে এদেশ ছেড়েছে। লন্ডনে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করছে। বিএনপির ক্ষমতায় যাওয়ার দিবা স্বপ্ন কোনোদিনও পূরণ হবে না।’

জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হকের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল মুহাম্মদ ফারুক খান, কাজী আকরাম উদ্দিন আহম্মেদ, এস.এম. কামাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, উপদপ্তর সম্পাদক সায়েম খান, নার্গিস রহমানসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

এছাড়া জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় হাজার হাজার মানুষের সমাগম ঘটে।

সকাল থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে জেলা শহরের পৌর পার্ক কানায় কানায় ভরে যায়। পরে শেখ ফজলুল করিম সেলিম গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মাহাবুব আলী খানকে সভাপতি এবং জিএম সাহাবউদ্দিন আজমকে সাধারণ সম্পাদক করে নতুন জেলা কমিটি ঘোষণা দেন। এ সময় কাজী লিয়াকত আলীকে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আবু সিদ্দিকীকে সাধারণ সম্পাদক এবং পৌর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

(ঢাকাটাইমস/০১ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :