রোমান্টিক সিনেমায় শুভ, সঙ্গী বিন্দু

প্রকাশ | ০২ ডিসেম্বর ২০২২, ১৭:৪৫ | আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২, ১৩:৩০

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

`ছুয়ে দিলে মন’-র পর আবারও রোমান্টিক সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। নাম চূড়ান্ত না হওয়া এই সিনেমায় শুভর সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন আফসানা আরা বিন্দু। সিনেমাটির মধ্য দিয়ে ৮ বছর পর সিনেমায় ফিরছেন বিন্দু।

সিনেমাটি পরিচালনা করবেন ‘বড় ছেলে’ খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। এই সিনেমার মাধ্যমে চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক হাতে যাচ্ছে তার। ২০২৩ সালের ভালোবাসা দিবস উপলক্ষে চরকির জন্য নির্মিত হবে সিনেমাটি। সিনেমাটির সঙ্গে যুক্ত একাধিক সূত্র ঢাকাটাইমসকে এই তথ্য নিশ্চিত করেছে। যদিও সিনেমাটি প্রসঙ্গে গণমাধ্যমে আনুষ্ঠানিক কোনো মন্তব্য করতে চাচ্ছেন না সংশ্লিষ্টরা।

জানা গেছে, দ্রুতই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা আসবে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে আলফা আই ও চরকি।

এরআগে চরকি ও আলফা আই এর যৌথ প্রযোজনায় ঘোষণা দেয়া হয়েছে রায়হান রাফী পরিচালিত নতুন ছবি ‘সুড়ঙ্গ’। যে ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আরফান নিশো।

এর আগে শাকিব খান ঘোষণা দেন মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় সিনেমা করছেন তিনি। আরিয়ান আলোচনা প্রাথমিক পর্যায়ে রয়েছে বলে সত্যতা জানান। তবে অন্য সূত্র বলেছিল, প্রথম সিনেমা সিয়ামের সঙ্গে হবে, পরে শাকিব খানকে নিয়ে মাঠে নামবেন। কিন্তু এখন এসেছে শুভ ও বিন্দুর নাম।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/এলএম)