এক থাপ্পড়ে অটোচালকের মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২২, ১৯:৩০

এক থাপ্পড়ে জীবন খেলা সাঙ্গ হয়ে গেছে খালেকুল ইসলাম (৫০) নামে এক অটোবাইক চালকের। শুক্রবার দুপুর দেড়টার দিকে দিনাজপুর শহরের মালদহ পট্টির চুরিপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সাপ্তাহিক বৌ বাজার থাকায় অন্য দিনের চেয়ে দিনের প্রথমার্ধে শুক্রবার ভিড় ছিল ব্যস্ততম মালদহ পট্টি এলাকায়। দুপুর দেড়টার দিকে অটোচালক খালেকুল যাওয়ার সময় চুরিপট্টির মেগা বস্ত্রালয়ের স্বত্ত্বাধিকারী সন্তোষ কুমার ডাল মিয়ার সাথে ধাক্কা লাগে।

এ সময় সন্তোষ কুমার ডাল মিয়ার সাথে কথা কাটাকাটি হয় অটোচালক খালেকুল ইসলামের। সন্তোষ কুমার ডাল মিয়া উত্তেজনার এক মুহূর্তে খালেকুল ইসলামের কান মাথা ও চোয়াল বরাবর এক থাপ্পড় মারে। এসময় কান দিয়ে রক্ত পড়ে। এতে খালেকুল মাটিতে লুটিয়ে পড়ে।

এসময় অন্য লোকজন খালেকুলের পরিবারকে মুঠোফোন এ খবর দিলে তার স্ত্রী এসে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক জানান, প্রচণ্ড থাপ্পড়ে খালেকুলের মস্তিস্কে রক্তক্ষরণ হওয়ায় তার মৃত্যু হয়ে থাকতে পারে।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত অটোবাইকচালক খালেকুল ইসলাম পরিবার নিয়ে শ্বশুর বাড়িতে বসবাস করতেন দিনাজপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের শেখপুরাস্থ মেগদাপাড়ায়। তার নিজের বাড়ি বিরল উপজেলায়। তার পিতা মৃত সাবের আলী।

মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০২ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :