রাজশাহীতে সমাবেশস্থল পরিদর্শনে ফখরুল, বললেন আন্দোলন আরও শক্তিশালী হবে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২২, ২০:৪৯

সমাবেশে যোগ দিতে শুক্রবার রাতে রাজশাহীতে পৌঁছলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রাজশাহী পৌঁছেই তিনি শহরের মাদ্রাসা মাঠে সমাবেশস্থলে যান।

মির্জা ফখরুল মাঠে উপস্থিত নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, শত বাধা উপেক্ষা করে এই শীতের মাঝে কষ্ট করে এই জালিম সরকারের পতন ঘটাতে আপনারা এখানে উপস্থিত হয়েছেন। এরজন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের পক্ষ থেকে আপনাদের অভিনন্দন জানাই। আজ আপনারা এত বাধা উপেক্ষা করে, সরকারের রক্তচক্ষু উপেক্ষা এবং দেশের গণতন্ত্র মুক্ত করতে যেভাবে একজোট হয়েছেন, তা আমাদের আন্দোলনকে আরো শক্তিশালী করতে ভূমিকা রাখবে।

মির্জা ফখরুলের সঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপি চেয়ারপারসন উপদেষ্টা কাউন্সিল সদস্য মিজানুর রহমান মিনু, বিএনপি নেতা তাইফুল ইসলাম টিপু, যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, যুবদল সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, বিএনপি নেতা আমিরুল ইসলাম খান আলীম, চন্দন রহমান, হেলেন জেরিন খান, আরিফা সুলতানা রুমা প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া ঢাকা থেকে আগত বিএনপি ও অঙ্গদলের নেতারা সমাবেশে যোগ দিতে রাজশাহী পৌঁছেছেন।

(ঢাকাটাইমস/০২ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :