জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিয়োগ পরীক্ষার কেন্দ্র পরিদর্শনে উপাচার্য

প্রকাশ | ০২ ডিসেম্বর ২০২২, ২১:৪১

ঢাকাটাইমস ডেস্ক

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা ও অফিস সহায়ক পদে নিয়োগের লিখিত পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেছেন উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান। তিনি শুক্রবার বিকাল ৩টার দিকে রাজধানীর নটরডেম কলেজে পরীক্ষার কেন্দ্র পরিদর্শনে যান।

এসময় তার সঙ্গে ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য স্থপতি প্রফেসর ড. নিজামউদ্দিন আহমেদ, ট্রেজারার প্রফেসর আবদুল সালাম হাওলাদার, নটরডেম কলেজের অধ্যক্ষ ড. ফাদার হেমন্ত পিউস রোজারিওসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধানরা।

উপাচার্য ড. মশিউর রহমান নিয়োগ পরীক্ষার ওই কেন্দ্রের ২৯ টি কক্ষই ঘুরে দেখেন। সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেন তিনি।

পরীক্ষা হলের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করে উপাচার্য বলেন, ‘খুবই চমৎকার ও শান্ত পরিবেশে নিয়োগ পরীক্ষা সম্পন্ন হয়েছে। সকল পরীক্ষার্থী কোনো রকম হয়রানি ছাড়াই অত্যন্ত সুষ্ঠু পরিবেশে পরীক্ষা দিয়েছে।’ পরীক্ষা কার্যক্রমের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে তিনি ধন্যবাদ জানান।

দুপুর আড়াইটা থেকে নটরডেম কলেজে এই দুই পদের লিখিত পরীক্ষা শুরু হয়। শেষ হয় বিকাল ৪টায়। প্রশাসনিক কর্মকর্তা পদে পরীক্ষা দেন ১ হাজার ৫৮১ জন। আর অফিস সহায়ক পদে পরীক্ষায় অংশগ্রহণ করেন ১ হাজার ৩১৭ জন পরীক্ষার্থী।

(ঢাকাটাইমস/০২ডিসেম্বর/এলএ)