আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে: এমপি মহিব

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ ডিসেম্বর ২০২২, ১১:২৭ | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২২, ১০:৩০

সাগর ইজারা নয় কেবল কোস্টগার্ডের হাত থেকে রক্ষা পেতেই মিথ্যার আশ্রয় নিয়েছিলেন পটুয়াখালীর রাঙ্গাবালীর জেলেরা। আর সেই মিথ্যা বক্তব্য বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে দেশব্যাপী সমালোচনার ঝড় ওঠে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমানকে নিয়ে।

তবে সম্প্রতি বক্তব্য প্রদানকারী সেই জেলেরাই বলছেন সাগর ইজারা নয় উল্টো প্রভাবশালীদের দখলকৃত নদী-খাল উন্মুক্ত করেছেন এমপি। শুধু প্রশাসনের হাত থেকে রেহাই পেতেই সেদিন এমপির নাম বলে বাঁচতে চেয়েছিলেন তারা। এমনকি সংসদ সদস্যকে চেনেন না বলেও দাবি করছেন এ জেলেরা।

অপর দিকে কলাপাড়ার ধুলাসারের সাবেক ইউপি চেয়ারম্যান আবদুল জলিলও বলছেন কোনো গণমাধ্যমে সাংসদের বিরুদ্ধে বক্তব্য দেননি তিনি। তাকে না জানিয়েই তার উদ্ধৃতি দিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে।

এদিকে সংসদ সদস্যের ভাবমূর্তি ক্ষুণ্ন করতেই এমন ষড়যন্ত্র করা হচ্ছে বলে দাবি উপজেলা আওয়ামী লীগ সম্পাদক আব্দুল মোতালেব তালুকদারের।

এ ব্যাপারে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব বলেন, রাজনৈতিকভাবে তার ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য তার বিরুদ্ধে এসব অপপ্রচার চালিয়ে দলের বদনাম করছে কতিপয় স্বার্থান্বেষী মহল।

এসময় তিনি জানান, ‘জাল যার সাগর তার’- এই স্লোগান তার সময়ে বাস্তবায়ন করা হয়েছে। সকল নদী, খাল, সাগর উন্মুক্ত করে দিয়েছেন তিনি। এমপি মহিব আরো বলেন, নিরীহ জেলেরা মিথ্যা বলে বাঁচতে চেয়েছে বলে তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই তার।

(ঢাকাটাইমস/৩ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :