শ্রমিক লীগ নেতার বিরুদ্ধে বিচারাধীন জায়গা দখলের অভিযোগ

প্রকাশ | ০৩ ডিসেম্বর ২০২২, ১৬:১৬ | আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২, ১৬:২৯

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনুর নেতৃত্বে আদালতে বিচারাধীন জায়গা দখলের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।  

 

বিকালে উপজেলার বটতলী স্টেশনের দরবেশ হাট রোডে নবনির্মিত এম.এ আজিজ টাওয়ারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী পরিবারের শামসুন্নাহার (৩৫)।

 

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার স্বামী বটতলী স্টেশনের স্বনামধন্য ব্যবসায়ী এম.এ আজিজ ব্যবসায়িক কাজে বিদেশে থাকার সুযোগে দরবেশ হাট রোডে মহামান্য আদালতে বিচারাধীন আমাদের দখলীয় জায়গায় উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনুর নেতৃত্বে একদল সন্ত্রাসী রড, সিমেন্ট, বালু এনে স্তূপ করে জোরপূর্বক বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজ শুরু করে দেন। বিষয়টি আমরা জাতীয় সেবা ৯৯৯ এর মাধ্যমে পুলিশকে অবহিত করলে থানা পুলিশ এসে কাজ বন্ধ করে দেয়। আমার স্বামীর দখলীয় জায়গা জোরপূর্বক দখলের চেষ্টায় প্রতিপক্ষরা যে কোনো সময় অঘটনসহ এলাকার শান্তিশৃঙ্খলা ভঙ্গের আশঙ্কা রয়েছে। প্রতিপক্ষের হুমকি-ধমকিতে আমার পরিবারের লোকজন জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। 

 

এদিকে অভিযুক্ত শ্রমিকলীগ নেতা নুরুল হক নুনু বলেন, জায়গাটি আমি ক্রয় করেছি। ওঠা আমার জায়গা। আমার জায়গায় আমি বাউন্ডারি ওয়াল নির্মাণ করতেছি। তাদের জায়গা হলে তারা কাগজ দেখাতে পারছে না কেন? আমি কাগজ নিয়ে ৩/৪ মাস তাদের জন্য অপেক্ষা করেছি। তারা বারবার সময় নিয়ে কাগজপত্র নিয়ে বৈঠকে আসছে না। 

জায়গাটি আমার বা তাদের বললে তো হবে না।

 

জায়গাটি কার সেটা তো কাগজে বলবে। তারা যদি কাগজ দেখাতে পারে তাহলে জায়গা তাদের দিয়ে দিতে আমার কোনো আপত্তি নেই। 

 

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

 

(ঢাকাটাইমস/৩ডিসেম্বর/এআর)