দিনাজপুরে ইজিবাইক চালক হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২২, ১১:০৮

দিনাজপুরে পথচারীর থাপ্পড়ে নিহত ইজিবাইক চালক খালেকুল ইসলামের (৪০) হত্যাকারীকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে আন্দোলনে নেমেছে ব্যাটারি চালিত ইজিবাইক মালিক-শ্রমিক সমিতি।

এই দাবিতে রবিবার জেলায় সকাল ৬ থেকে দুপুর ২টা পর্যন্ত সব ধরনের ইজিবাইক চলাচল বন্ধ করে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করেছে সমিতি। এই আন্দোলন ও দাবি বাস্তবায়নে আজ শনিবার (৩ ডিসেম্বর) রাতে মাইকিং করেছে সংগঠনটি।

দিনাজপুর ব্যাটারি চালিত ইজিবাইক মালিক ও শ্রমিক সমিতি'র সাধারণ সম্পাদক মো. রাজু আহমেদ জানান, আমরা চাই- এর একটা সুষ্ঠু বিচার হোন। আসামিকে গ্রেপ্তার করা হোক। যারা দিন-রাত ২৪ ঘণ্টা মানুষের সেবায় কাজ করেন তাদের মানুষ না ভেবে উল্টো ঠুনকো ঘটনায় হত্যা করা হয়। এটা অমানবিক। মানবধিকার চরম ভাবে লংঘন। এর বিচার চাই। অবিলম্বে গ্রেপ্তার চাই,আসামিকে। তা না হলে আরো কঠোর আন্দোলবে যাবো আমারা।

প্রসঙ্গত, শুক্রবার দিনাজপুর শহরের চুড়িপট্টিস্থ চুরিপট্রি এলাকায় যানজটে পড়ে ইজিবাইক চালক খালেকুল ইসলাম ও পথচারী সন্তোষ ডালমিয়ার মধ্যে কথাকাটির জেরে সন্তোষ ডালমিয়া কর্তৃক মারধরের শিকার হয়ে খালেকুলের মৃত্যু হয়। নিহত খালেকুল দিনাজপুরের বিরল উপজেলার মোহনপুর এলাকার মৃত ছাবের হোসেনের ছেলে। ব্যক্তিজীবনে তিনি চার ছেলেমেয়ের পিতা। অন্যদিকে ওই পথচারীর নাম সন্তোষ ডাল মিয়া (৫৭)। শহরের মালদহপট্টি এলাকায় মেঘা বস্ত্রালয়ের স্বত্ত্বাধিকারী।

পরিবারের সদস্যদের জোর আপত্তির মুখেও পুলিশ দীর্ঘ ৮ ঘণ্টা পর মরদেহটি ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠিয়েছে। ২০ লাখ টাকার পরিবর্তে মাত্র ৪ লাখ টাকায় সমঝোতা করে দেওয়া হয়েছে। তা মানতে নারাজ পরিবারের সদস্যরা ও সমিতির নেতারা।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বিপুল টাকাসহ পাবনা পাউবোর দুই প্রকৌশলী আটক, পালাল ঠিকাদার!

বগুড়ায় বাবার ব্যাগে থাকা চাকু পেটে ঢুকে শিশুর মৃত্যু

জামালপুরে অতিরিক্ত গরমে ব্যবসায়ীর মৃত্যু

চাঁদপুরে ডাকাতিয়া নদীতে ডুবে শিশু নিখোঁজ

বাউফলে ডায়রিয়ার প্রকোপ, হাসপাতালে স্যালাইনের সংকটসহ নানা সমস্যা

পাবনা পানি উন্নয়ন বোর্ডের দুই প্রকৌশলী টাকাসহ আটক, পালাল ঠিকাদার

ফরিদপুরে দুর্ঘটনায় একই পরিবারের চারজনের পর মারা গেল মা, নিহতের সংখ্যা বেড়ে ১৬

ফরিদপুরে দুই শ্রমিক নিহতের ঘটনায় ঢাকা-খুলনা মহাসড়ক তিন ঘণ্টা অবরোধ

কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে চাঁদাবাজির মামলা

পঞ্চম দিনে হিট স্ট্রোকে নয় জেলায় ১০ জনের মৃত্যু

এই বিভাগের সব খবর

শিরোনাম :