ঢাবি এলাকায় ১৮ প্যাকেট গাঁজা জব্দ, দুই কারবারিকে পুলিশে সোপর্দ

প্রকাশ | ০৪ ডিসেম্বর ২০২২, ১৫:৩২ | আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২, ২২:২৯

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকা থেকে ১৮ গাঁজার প্যাকেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে কয়েকজন সাধারণ শিক্ষার্থী। তাদের মধ্যে একজন তৃতীয় লিঙ্গের অন্যজন পুরুষ। পরে তাদেরকে প্রক্টরিয়াল টিমের মাধ্যমে শাহবাগ থানায় সোপর্দ করা হয়।

রবিবার সকাল ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের কলাভবনের গেইট ও গুরুদোয়ারা গেইটের মাঝামাঝি অবস্থিত বটগাছের নিচে তাদেরকে আটক করা হয়।

জানা যায়, শিক্ষার্থীরা তাদেরকে সন্দেহ করে ব্যাগ চেক করে। পরে তৃতীয় লিঙ্গের লোকের ব্যাগ থেকে ১৮ প্যাকেট গাঁজা পাওয়া যায়। তারা ক্যাম্পাসে কিভাবে আসলো জানতে চাইলে লোকটি জানায়, ‘আমার নাম পারুল। আমি এখানে রাস্তায় থাকি।’

পরে তাদের দুই জনকে কয়েকজন শিক্ষার্থী মারধর করে। কিন্তু তারা তাদের এই মাদক কারবারের পেছনে মূল হোতা কারা রয়েছেন সে-সম্পর্কিত কোনো বক্তব্য দিতে চায়নি। একপর্যায়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম তাদেরকে নিয়ে শাহবাগ থানায় সোপর্দ করেন।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রাব্বানী জানান, ‘ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা থেকে গাঁজার প্যাকেটসহ এক নারী মাদক কারবারিকে আটক করেছে প্রক্টরিয়াল টিম। আটক নারীকে শাহবাগ থানায় সোপর্দ করা হয়েছে।’

(ঢাকাটাইমস/০৪ডিসেস্বর/এসকে)