মির্জাপুরের অসুস্থ কবি বাবুলের চিকিৎসায় প্রধানমন্ত্রীর অনুদান

প্রকাশ | ০৪ ডিসেম্বর ২০২২, ১৮:১৮

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস

টাঙ্গাইলের মির্জাপুরের কবি ও লেখক আসাদুজ্জামান বাবুলের চিকিৎসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫ লাখ টাকা অনুদান দিয়েছেন। রবিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে  প্রধানমন্ত্রীর পক্ষে অনুদানের এই চেক কবি বাবুলের হাতে তুলে দেন টাঙ্গাইল-৭ আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ।

কবি ও লেখক আসাদুজ্জামান বাবুল মির্জাপুর উপজেলা যুব উন্নয়ন অফিসের ক্রেডিট সুপারভাইজার হিসেবে কর্মরত রয়েছেন। তার বাড়ি উপজেলার তরফপুর ইউনিয়নের ডৌহাতলী গ্রামে। তিনি দীর্ঘ দিন ধরে কিডনি জটিলতাসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা করছেন। এতে তিনি আর্থিকভাবে দারুন সংকটে পড়েছেন। নিরুপায় হয়ে তার চিকিৎসার সহায়াতার জন্য স্থানীয় সংসদ সদস্য খান আহমেদ শুভ কাছে আসেন। এমপির পরামর্শে কবি বাবুল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আবেদন করেন। আবেদন গৃহিত হলে রবিবার খান আহমেদ শুভ এমপি প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব তোফাজ্জল হোসেন মিয়ার কাছ থেকে অনুদানের চেকটি গ্রহণ করেন।

পরে কবি আসাদুজ্জামান বাবুলের হাতে তুলে দেন।

কবি আসাদুজ্জামান বাবুল বলেন, মাননীয় এমপি খান আহমেদ শুভর পরামর্শক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে চিকিৎসা সহায়তার জন্য আবেদন করেছিলাম। অনুদান পেয়ে আমি মাননীয় প্রধানমন্ত্রী ও আমাদের এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেইসাথে তাদের দীর্ঘজীবন ও সুস্থতা কামনা করছি।

(ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/এলএ)