বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে টুকুর কটূক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ

প্রকাশ | ০৪ ডিসেম্বর ২০২২, ১৮:২৮

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস

বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কেন্দ্রীয় যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর কটূক্তিমূলক বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন।

রবিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভা মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল করা হয়। বিক্ষোভ মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ডে এসে পথসভা শেষে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা করে নেতারা।

পথসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভা মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি সালাম পিন্টুর ভাই টুকু গত শনিবার রাজশাহী তাদের সমাবেশে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে যে কটূক্তিমূলক বক্তব্যে দিয়েছে তারই প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করা হয়। তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদুল হক টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা, যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু প্রমুখ। এছাড়া উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠন ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরাও অংশ নেন।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এআর)