এক যুবককে বিয়ে করলেন পেশায় ইঞ্জিনিয়ার যমজ দুই বোন

প্রকাশ | ০৪ ডিসেম্বর ২০২২, ২০:৩৬

ঢাকাটাইমস ডেস্ক

এক যুবককে বিয়ে করলেন যমজ বোনেরা। এমনই উদ্ভট ঘটনা ঘটল ভারতের মহারাষ্ট্রের সোলাপুরে। একাধিক রিপোর্ট অনুযায়ী, দুই বোনের একই পাত্রকে পছন্দ ছিল। তাই দুই পরিবারই সেই উদ্ভট বিয়ে মেনে নিয়েছে। সম্প্রতি জাঁকজমকপূর্ণভাবে বিয়েও হয়েছে।

একাধিক রিপোর্ট অনুযায়ী, মহারাষ্ট্রের সোলাপুরের আকলুজ গ্রামের যমজ বোন পিঙ্কি ও রিঙ্কিকে দেখতে অনেকটা একই। পেশাগত দিক থেকেও মিল আছে। দুজনই আইটি ইঞ্জিনিয়ার। মুম্বাইয়ে কাজ করেন দুই বোন। চট করে বোঝা যাবে না, কে রিঙ্কি আর কে পিঙ্কি।

তারইমধ্যে দুজনেরই একই যুবককে মনে ধরে। সেইমতো অতুল নামে ওই যুবককে একইসঙ্গে বিয়ে করেন যমজ বোনেরা।

মারাঠি সংবাদমাধ্যম মহারাষ্ট্র টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি দুই বোনের বাবা মারা যান। তারপর থেকে মায়ের সঙ্গে থাকতেন দুই বোন। তারইমধ্যে দুই বোন এবং মা অসুস্থ হয়ে পড়েন। সেইসময় অতুলের গাড়িতে করে হাসপাতালে যেতেন তারা। সেই সময় দুই বোনেরই অতুলকে মনে ধরে। তারপরই জাঁকজমকপূর্ণভাবে বিয়ে।

ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, একেবারে ঘটা করে বিয়ে হচ্ছে দুই যুবতীর। কয়েকজনের কাঁধে বসে আছেন ওই যুবক। তাকে মালা পরানোর চেষ্টা করছেন দুই বোন। ওই যুবক অনেকটা উঁচুতে থাকায় প্রাথমিকভাবে মালা পরাতে পারছিলেন না তারা।

তারপর পেছন থেকে কেউ তুলে ধরেন এক বোনকে। তিনি ওই যুবককে মালা পরিয়ে দেন। অপর বোনও লাফিয়ে ওই যুবকের গলায় মালা পরিয়ে দেন। তারপর ওই যুবককে কাঁধ থেকে নামিয়ে দেওয়া হয়। ভিডিওটি দেখে হাসির রোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এজে)