কোরিয়ান ফুটবলারদের কাছে অপমানিত হয়েছেন রোনালদো

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২২, ২২:০২

গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হয়েছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল। আর ওই ম্যাচেই নাকি কোরিয়ান ফুটবলারদের কাছে অপমানিত হয়েছেন সময়ের অন্যতম সেরা তারকা ফুটবলার রোনালদো। সম্প্রতি এমন মন্তব্য করেন পর্তুগিজ কোচ ফার্নান্দো সান্তোস।

৬৫ মিনিটে যখন বদলী হিসেবে রোনাল্ডোর ডাক আসে তখন ৩৭ বছর বয়সী পর্তুগীজ অধিনায়ক ধীরে ধীরে হেঁটে মাঠ ত্যাগ করেন। সান্তোস অবশ্য মানতে নারাজ বদলি হিসেবে ডাক পাওয়ায় রোনালদো ক্ষুব্ধ হন। বরং তার দাবী কোরিয়ান খেলোয়াড় চো গে সুংয়ের সাথে কথা কাটাকাটির কারণেই তিনি রাগান্বিত হয়েছেন বলে দাবি করেন সান্তোস।

এ সময় সান্তোস বলেন, ‘সে কোরিয়ার খেলোয়াড়দের উপর রাগ করেছিলেন যা সবাই দেখেছে। একজন খেলোয়াড় তাকে অপমান করেছে, তাকে বলা হয়েছিল তাড়াতাড়ি মাঠ ত্যাগ করো। সে কারণেই সে রেগে গিয়েছিল। আমি কোরিয়ান খেলোয়াড়ের সাথে তাকে কথা বলতে দেখেছি এবং এ ব্যপারে আমার কোন সন্দেহ নেই। এ সময় কোরিয়ান খেলোয়ারটির শারিরীক ভাষা আগ্রাসী না থাকলেও তার মুখের ভাষা আগ্রাসী ছিল। এ সময় তিনি ইংরেজী ভাষায় রোনাল্ডোর সাথে কথা বলেছেন।’ দক্ষিণ কোরিয়ান মিডফিল্ডার হুয়াং ইন বেয়ম অবশ্য এই ধরনের বিতর্ককে অনেকটা এড়িয়ে গিয়ে বলেছেন, ‘আমি এই ধরনের কিছু দেখিনি, ঐ সময় আমি খুব পরিশ্রান্ত ছিলাম। আমি মাটির দিকে তাকিয়ে ছিলাম, সে কারনে কিছু দেখতে পাইনি। এ ব্যপারে আমার কিছু বলার নেই।’

(ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :