নানক-নাছিম-মোজাম্মেলের গাড়ি আটকে দিলেন ঢাকা কলেজ ছাত্রলীগের কর্মীরা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২২, ০১:০৪

রাজধানীর সাইন্সল্যাব অবরোধ করে কমিটির দাবিতে আন্দোলন করা ঢাকা কলেজ ছাত্রলীগের একাংশ আটকে দিয়েছেন আওয়ামী লীগের এক প্রেসিডিয়াম সদস্যসহ দুই কেন্দ্রীয় নেতার গাড়ি। রবিবার রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটে। আটকপড়া নেতারা হলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক।

জানা গেছে, ঢাকা কলেজের ছাত্রলীগের কমিটির দাবিতে আন্দোলন চলাকালে আওয়ামী লীগের এই নেতারা গাড়ি সাইন্সল্যাব অতিক্রম করছিলেন। এসময় ছাত্রলীগের কর্মীরা তাদের গাড়িবহর আটকে কমিটির দাবি জানান। দীর্ঘদিন ছাত্র রাজনীতি করে এলেও কমিটি না পাওয়া হতাশ ও ক্ষুব্ধ ঢাকা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা এ আন্দোলনে নেমেছেন।

এর আগে রবিবার রাত সাড়ে ১০টার দিকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়কে অবরুদ্ধ করে রাখেন আন্দোলনকারী শিক্ষার্থীরা। নেতাকর্মীরা ৬ ডিসেম্বর অনুষ্ঠেয় ছাত্রলীগের সম্মেলনের আগেই কমিটি ঘোষণা করতে তার প্রতি অনুরোধ জানান।

এ বিষয়ে ঢাকা কলেজ ছাত্রলীগের শীর্ষ পদপ্রত্যাশী ফিরোজ হোসেন বলেন, আমরা সবাই মিলে কমিটির জন্য জয় ভাইকে অনুরোধ জানিয়েছি। দীর্ঘদিন ধরে আমরা রাজনীতি করছি। এখনও যদি কমিটি না হয়, তাহলে কেমনে হবে।

তিনি বলেন, আমরা দাবি করেছি ৫ ডিসেম্বরের মধ্যে কমিটি দিতে। এর মধ্যে কমিটি না হলে আমরা পরবর্তী কর্মসূচি ঘোষণা করব।

(ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :