ভরা মঞ্চে কাজলকে মিথ্যাবাদী বললেন অমিতাভ বচ্চন! কেন?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০২২, ১২:০১

সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে এসেছিলেন বলিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা কাজল এবং অভিনেত্রী ও পরিচালক রেবতী। কিছুদিন পরই তাদের ছবি ‘সালাম ভেঙ্কি’ মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। সেটারই প্রচারে এসেছিলেন কাজল-রেবতী।

অনুষ্ঠানের সঞ্চালক বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন বিভিন্ন প্রতিযোগীদের এ সময় বলেন, কাজলকে তারা যা খুশি প্রশ্ন করতে পারেন। এর পরই সেই প্রতিযোগীরা একটার পর একটা প্রশ্ন করতে থাকেন কাজলকে। তারই মাঝে কাজলকে মিথ্যাবাদী বলে বসেন অমিতাভ বচ্চন। কিন্তু কেন?

সোনি টিভির তরফ থেকে সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতির আগামী পর্বের একটি প্রোমো ভিডিও প্রকাশ হয়েছে। সেখানে দেখা যায়, হট সিটে বসে আছেন কাজল এবং রেবতী। সেখানে দেখা যায়, একটি শিশু কাজলকে প্রশ্ন করছেন, তিনি কি মা হিসেবে খুব কঠোর? আরেকজন তাকে প্রশ্ন করেন, অভিনেত্রীর মা তনুজা কি ছোটবেলায় তাকে বকতেন?

আরেকটি মেয়ে কাজলকে প্রশ্ন করেন, যদি তিনি সুপার হিরো হতেন তাহলে কোন ক্ষমতা তার থাকত? এরকম একাধিক প্রশ্নের সম্মুখীন হতে হয় কাজলকে। যদিও সব থেকে মজার প্রশ্ন একটি ছেলেই তাকে করেছিলেন।

ওই ছেলে কাজলকে প্রশ্নে করে, কাজল কি এখনো অমিতাভ বচ্চনকে সেই ‘কাভি খুশি কভি গাম’ ছবির মতোই ভয় পান? ছবিটি ২০০১ সালে মুক্তি পেয়েছিল। উত্তরে কাজল বলেন, ‘আমি এখনো ওনাকে ভীষণ ভয় পাই।’ এটার উত্তরে অমিতাভ বচ্চন বলেন, ‘কী করে মিথ্যা বলতে হয় সেটা কাজলের থেকে শেখা উচিত।’

অর্থাৎ, অমিতাভ বচ্চন বুঝিয়ে দেন, কাজল যেটা বলছেন সেটা সত্য না, পুরোপুরি মিথ্যা। ‘কুছ কুছ হোতা হ্যায়’ নায়িকা মোটেই ভয় পান না বিগ-বি’কে।

কাজল এবং অমিতাভ বচ্চন ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন, সেখানে বিগ-বি’কে শাহরুখ খানের বাবার চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। অন্যদিকে কাজল অভিনয় করেন শাহরুখের প্রেমিকা এবং পরবর্তীতে স্ত্রীর ভূমিকায়।

(ঢাকাটাইমস/৬ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :