সোশ্যাল ইসলামী ব্যাংকের ১৪টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

প্রকাশ | ০৬ ডিসেম্বর ২০২২, ১৮:৫৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১৪টি নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি প্রধান কার্যালয় হতে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম এবং স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মোঃ ইয়াহিয়া।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ সামছুল হক ও মুহাম্মদ ফোরকানুল্লাহ, আন্তর্জাতিক বিভাগের প্রধান মোঃ আকমল হোসাইন, ট্রেড ফাইন্যান্স এন্ড আরএমজি এর প্রধান আবু রুশদ ইফতেখারুল হক, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মোঃ মনিরুজ্জামান এবং এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান মোঃ মশিউর রহমান সহ প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহীরা। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন শাখার প্রধান ও আউটলেটগুলোর এজেন্টসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো হচ্ছে- ঢাকার নবাবগঞ্জে শোল্লা বাজার, নরসিংদীর পলাশে ডাংগা বাজার, সিরাজগঞ্জের রায়গঞ্জে ভূইয়াগাঁতী বাজার, লক্ষ্মীপুর সদরে পিয়ারাপুর উত্তর বাজার, কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ি, মাদারীপুরের কুলপদ্দি চৌরাস্তা বাজার, মৌলভীবাজারের শ্রীমঙ্গলে  মির্জাপুর বাজার, ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অরুয়াইল বাজার, বাঞ্ছারামপুরের জীবনগঞ্জ বাজার, নবীনগরের মেরকুটা বাজার, কুমিল্লার চৌদ্দগ্রামে রাজাপুর বাজার, কাশিনগর বাজার, চাঁদপুরের কচুয়ায় সেঙ্গুয়া বাজার এবং গাজীপুরের কোনাবাড়ী বাজার।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/এমএইচ)