বিএনপির সমাবেশ বানচালে ঢাকা অবরুদ্ধ করার সরকারি পদক্ষেপের নিন্দা এবি যুব পার্টির

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০২২, ২১:৪১

বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশ বানচাল করতে ঢাকা অবরুদ্ধ করার সরকারি পদক্ষেপের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আমার বাংলাদেশ যুব পার্টি তথা এবি যুব পার্টি।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় বিজয় নগরস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে এবি যুব পার্টির এক প্রতিবাদী কর্মী সভায় এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

এবি যুব পার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসানের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহাদাত উল্লাহ টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন এবি যুব পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক এম ইলিয়াস আলী ও যুগ্ম আহবায়ক মোস্তাক আহমেদ।

সভাপতির বক্তব্যে এবিএম খালিদ হাসান বলেন শেখ হাসিনা নিজেই বিভিন্ন সমাবেশে বলেছেন ভোট চোরদের মানুষ কখনো মেনে নেয় না। তিনি ভয়, ভীতি গুম, খুন, অত্যাচার, নির্যাতন এবং তথাকথিত উন্নয়নের ডামাডোল দেখানোসহ সব ধরনের চেষ্টা করে দেখেছেন বাংলাদেশের মানুষ তাকে মেনে নিচ্ছেনা।

তিনি বলেন, রাজনৈতিক দল সভা সমাবেশ করবে এটা তার অধিকার।বিরোধী দলের কর্মসুচী বানচালের নামে সরকার নিজেই রাজধানী ঢাকাকে অবরুদ্ধ করার পরিকল্পনা করছে। রাতে বাসা, বাড়ী, আবাসিক হোটেলে অভিযান চালিয়ে জনমনে ভীতিকর পরিবেশ সৃষ্টি করছে। এহেন অপতৎপরতার সমালোচনা করে তিনি বলেন, গত ১৪ বছর ধরে এই ফ্যাসিবাদী সরকার জনগনের মৌলিক মানবাধিকার লঙ্ঘনের মহৌৎসব চালাচ্ছে। সরকার ইতিমধ্যেই নির্বাচন কমিশনসহ গনতান্ত্রিক সকল প্রতিষ্ঠানকে দলীয় আজ্ঞাবহ দাসে পরিনত করেছে। শান্তিপুর্ন সমাবেশে বাধা প্রদান না করার জন্য সরকারের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন সমাবেশ বানচালের নামে জন দুর্ভোগ তৈরির পরিণাম শুভ হবেনা।

প্রতিবাদী কর্মী সভায় আরো উপস্থিত ছিলেন যুব পার্টির যুগ্ম সদস্য সচিব হাদীউজ্জামান (খোকন), তোফাজ্জেল হোসেন রমিজ, সুলতানা রাজিয়া, মাসুদ জমাদ্দার রানা, সহকারী সদস্য সচিব আফ্রীদ হাসান তমাল, মাহমুদ আজাদ, রাশিদা আক্তার মিতু, আনোয়ারুল আজিম শোভন, ঢাকা জেলা দক্ষিনের সমন্বয়ক লুৎফর রহমান, ইমরান হোসেন শিবলু, সবুজ হোসেন, আবু তাহের, তাহমীনা নুর, শহীদুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

গ্রেপ্তারি পরোয়ানার মধ্যেই প্রতিবাদ সভায় বক্তব্য দিলেন নুর

বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী 

কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করার পরামর্শ প্রধানমন্ত্রীর

আজ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী

আওয়ামী লীগ নিজেদের নৌকা নিজেরাই ডুবিয়েছে: মঈন খান

দেশের মানুষকে আর বোকা বানানো যাবে না: সালাম

নির্বাচনের পর বিরোধী দলগুলোর ওপর নানা কায়দায় নির্যাতন চালাচ্ছে আ.লীগ: মির্জা ফখরুল

বিএনপিসহ গণতন্ত্রকামী জনগণকে সরকার বন্দি করে রেখেছে: রিজভী 

গণতান্ত্রিক ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারায় বিএনপি: ওবায়দুল কাদের

ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক

এই বিভাগের সব খবর

শিরোনাম :