দীপিকাই প্রথম অভিনেত্রী যিনি এই কীর্তি করতে চলেছেন

প্রকাশ | ০৭ ডিসেম্বর ২০২২, ১১:২১

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

কয়েক বছর ধরে বলিউড নায়িকাদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন দীপিকা পাড়ুকোন। তার বর্তমান সময়টাও বেশ ভালোই যাচ্ছে। ক্যারিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সব দিক ভালোই ব্যালেন্স করছেন অভিনেত্রী।

সম্প্রতি স্বামী রণবীর সিংয়ের ‘সার্কাস’ ছবির ট্রেলারে দেখা গেছে তাকে। মুক্তির অপেক্ষায় রয়েছে দীপিকার আগামী ছবি ‘পাঠান’। বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের পরিচয় তৈরি করেছেন নায়িকা। এই বছর কান চলচ্চিত্র উৎসবে নজর কেড়েছিলেন তিনি।

এবার দীপিকার মুকুটে যুক্ত হতে চলেছে নয়া পালক। এরইমধ্যে কাতারে উড়ে গিয়েছেন অভিনেত্রী। ভারতীয় মিডিয়ার খবর বলছে, কাতারে চলমান ফুটবল বিশ্বকাপের ফাইনালে ট্রফি উন্মোচন করতে চলেছেন দীপিকা।

বর্তমানে গোটা বিশ্ব আক্রান্ত বিশ্বকাপ ফুটবল জ্বরে। সারা পৃথিবী থেকে ফুটবলপ্রেমীরা এসেছেন কাতারে। মঙ্গলবার রাতে শেষ হয়েছে নক আউট পর্বের খেলা। কোয়ার্টার ফাইনালের ৮ দল চূড়ান্ত। এখান থেকে চার দল নিয়ে সেমিফাইনাল, তারপর আগামী ১৮ ডিসেম্বর ফাইনাল।

কোন দুই দলের মধ্যে খেলা হবে ফাইনাল, তা নিয়ে তর্ক বিতর্কের শেষ নেই। তারই মাঝে ফিফার ইতিহাসে নাম লেখাতে চলেছেন এক ভারতীয়। এই প্রথম কোনো অভিনেত্রীর হাতে উন্মোচিত হতে চলেছে ফিফা ওয়ার্ল্ড কাপের ট্রফি।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/এজে)