বিএনপি মানুষের পাশে থাকে না মানুষ পোড়ায়: এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০২২, ১৮:৩৪

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, সাজাপ্রাপ্ত তারেক রহমান বিদেশে পালিয়ে থেকে ভিডিও কলে বিএনপির নেতৃত্ব দেয়। আবারও জ্বালাও পোড়াও, আগুন সন্ত্রাস করে দেশে অরাজকতা করতে চায়, মানুষ হত্যা করে দেশকে অস্থিতিশীল করতে চায়। বিএনপি কখনোই মানুষের পাশে না, তারা আন্দোলনের নামে পুড়িয়ে মানুষ হত্যা করে। এটাই হলো বিএনপির রাজনীতি। গণবিচ্ছিন্ন-গণধিকৃত বিএনপি যদি

বঙ্গবন্ধুর শান্তির বাংলাদেশকে অশান্তকে চায়, তাদেরকে কোনোভাবেই ছাড় দেয়া হবে না।

বৃহস্পতিবার সকালে শরীয়তপুর জেলা পরিষদের হলরুমে নবনির্বাচিত পরিষদের কার্যভার গ্রহণ ও প্রধান সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম আরও বলেন, বিএনপি-জামাতের দুঃশাসনের কথা এদেশের মানুষ ভোলে নাই। তারা ক্ষমতায় থাকতে আওয়ামী লীগের জাতীয় নেতাদেরকেও চুরির মামলা দিয়েছিল। তাদের নির্যাতনে আওয়ামী লীগের নেতাকর্মী ঘরে থাকতে পারে নাই। আওয়ামী লীগের নেতাকর্মীদের হত্যা করেছে। হাজার হাজার নেতাকর্মী পঙ্গু হয়েছে। জেল-জুলুমের শিকার হয়েছেন। গ্রেনেড হামলা করে আইভী রহমান সহ ২৪ জন নেতাকর্মী হত্যা করেছে। আহসানউল্যাহ মাস্টার, শাহ এসএম কিবরিয়া সহ অনেক নেতাকে হত্যা করছে। তা আমরা ভুলি নাই। বিএনপি একসাথে ১৪ বছর ক্ষমতায় থাকলে আওয়ামী লীগের কর্মীরা এই দেশে থাকতে পারতো না।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দয়ায় সাজাপ্রাপ্ত খালেদা জিয়া বাসায় থাকতে পারছে। সুতরাং মহানুভবতাকে দুর্বলতা ভাববেন না। আওয়ামী লীগের নেতার্কমীরা মাঠে নামলে পালানোর পথ পাবে না বিএনপি। এই ১৪ বছরে বিএনপি বহুবার আন্দোলনের ডাক দিয়েছে। জনগণ পাশে না থাকলে কোনো দিনই সফল হবে না। আন্দোলন, নির্বাচন ও রাজপথে ব্যর্থ হয়ে তারা এখন দিশেহারা পথিক।

আওয়ামী লীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলাদেশ গড়ার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেদিকেই এগিয়ে যাচ্ছে দেশ। তার সঙ্গে আমাদের সবাইকে কাজ করতে হবে। সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। সরকারের সকল সেবার মানবৃদ্ধি করে জনগণের দ্বারপ্রান্তে সেবা পৌঁছে দিতে হবে। প্রকল্পের কাজ যাতে সঠিক সময়ে গুণগত মান ঠিক রেখে করা হয়, তার দিকে লক্ষ্য রাখতে হবে। জেলা পরিষদকে জনগণের প্রতিষ্ঠানে রুপান্তরিত করতে হবে।

উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলাদেশ গড়ার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেদিকেই এগিয়ে যাচ্ছে দেশ। তার সঙ্গে আমাদের সবাইকে কাজ করতে হবে। সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। সরকারের সকল সেবার মানবৃদ্ধি করে জনগণের দ্বারপ্রান্তে সেবা পৌঁছে দিতে হবে। প্রকল্পের কাজ যাতে সঠিক সময়ে গুণগত মান ঠিক রেখে করা হয়, তার দিকে লক্ষ রাখতে হবে।

জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদারের সভাপতিত্ব ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শামীম হোসেন সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক। বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে সহ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্যবৃন্দ।

(ঢাকাটাইমস/৮ডিসেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :